মন্তনা পাহাড়ে ন’ঘণ্টা চাপা থেকেও জীবিত ৫ মাসের শিশু, গ্রেফতার অভিযুক্ত

রবিবার সকালে আবর্জনা স্তুপ থেকে উদ্ধার করা হয় শিশুটিকে। সামান্য আঁচড়ের চিহ্ন পাওয়া গিয়েছে। তবে শিশুটি সুস্থ আছে বলে জানিয়েছে মন্তানা চাইল্ড অ্যান্ড ফ্যামিলি সার্ভিসেস

Updated By: Jul 10, 2018, 01:52 PM IST
মন্তনা পাহাড়ে ন’ঘণ্টা চাপা থেকেও জীবিত ৫ মাসের শিশু, গ্রেফতার অভিযুক্ত
অভিযুক্ত। ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন:  মার্কিন যুক্তরাষ্ট্রের মন্তানা পাহাড়ের কোলে ন’ঘণ্টা আর্বজনা স্তুপে চাপা পড়েছিল ৫ মাসের শিশু। তার ক্ষীণ কান্নার আওয়াজ শুনতে পেয়ে উদ্ধার করেন মিসৌলা কাউন্টি শেরিফে এক আধিকারিক। তবে, এতক্ষণ আবর্জনা স্তুপে চাপা থেকেও অক্ষত অবস্থায় শিশুটিকে উদ্ধার করতে পেরে রীতিমতো অবাকই হয়েছেন ওই আধিকারিক। এই ঘটনায় সন্দেভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন- বিমানবন্দর বিক্রি করতে চাইছে শ্রীলঙ্কা, ভারত কিনলে লাভ কী?

রবিবার সকালে আবর্জনা স্তুপ থেকে উদ্ধার করা হয় শিশুটিকে। সামান্য আঁচড়ের চিহ্ন পাওয়া গিয়েছে। তবে শিশুটি সুস্থ আছে বলে জানিয়েছে মন্তানা চাইল্ড অ্যান্ড ফ্যামিলি সার্ভিসেস। জানা গিয়েছে ফ্রান্সিস কার্লটন ক্রাউলি নামে ৩২ বছর যুবকের কাছে শেষ বার ওই শিশুটিকে দেখা যায়। শনিবার রাতে  শিশুটির নিখোঁজ হওয়ার অভিযোগে একটি ফোন আসে মিসৌলা কাউন্টি শেরিফের কাছে। এরপরই শুরু হয় তদন্ত।পরে ক্রাউলিকে গ্রেফতার করে পুলিস।

আরও পড়ুন- গুহা থেকে ৫ জন উদ্ধার হবে আজই, জানিয়ে দিল উদ্ধারকারী দলের প্রধান

ক্রাউলির বিরুদ্ধে অপরাধমূলক ষড়যন্ত্রের মামলা দায়ের করছে পুলিস। মঙ্গলবার তাঁকে আদালতে পেশ করা হবে। ক্রাউলির বিরুদ্ধে এর আগেও অপরাধ এবং দুর্নীতির অভিযোগ রয়েছে বলে জানিয়েছে পুলিস।

আরও পড়ুন- ‘মেক্সিকো ফিরে যাও’, বৃদ্ধকে ইট দিয়ে থেঁতলে হুমকি মার্কিন মহিলার

.