যৌন আবেদনময়ী Rihanna-র মুকুটে নতুন পালক!

প্রধানমন্ত্রী বলেন, রিহানাকে এই সম্মানের জন্য বেছে নেওয়ার কারণ সারা পৃথিবীকে একটা বার্তা দেওয়া!

Updated By: Dec 1, 2021, 12:41 PM IST
যৌন আবেদনময়ী Rihanna-র মুকুটে নতুন পালক!

নিজস্ব প্রতিবেদন: বিশ্বের নবীনতম প্রজাতন্ত্রের শিরোপা অর্জনের সঙ্গে সঙ্গেই সেই ভূখণ্ডের প্রধানমন্ত্রীর প্রথম ঘোষণাটি দেশবাসীর অকুণ্ঠ প্রশংসা কুড়িয়ে নিল। তিনি এই দ্বীপের সব চেয়ে বিখ্যাত নাগরিকটিকে 'ন্যাশনাল হিরো' ঘোষণা করলেন। বার্বাডিয়ান সিঙ্গার রিহানা সে দেশের 'ন্যাশনাল হিরো' ঘোষিত হলেন। ঘোষণা করলেন প্রধানমন্ত্রী মিয়া মোটলে।

রিহানা এই মুহূর্তে সারা পৃথিবীর সঙ্গীতজগতের অন্যতম বিশিষ্ট মুখ, আইকন। রিহানা সম্বন্ধে বলতে গিয়ে তাই প্রধানমন্ত্রী বলেছেন, তিনি তাঁর সৃজনশীলতা, শৃঙ্খলা ও দায়িত্ববোধ দিয়ে তাঁর জন্মভূমিকে সমৃদ্ধ করেছেন। ফলত তিনি জাতির অহংকার। 

তেত্রিশের রিহানা একটা সময়-পর্বে তাঁর জন্মভূমিতে কিঞ্চিৎ বিড়ম্বনার শিকার হয়েছিলেন, তবে মার্কিন প্রোডিউসার ইভান রজার্স তাঁর প্রতিভার নতুন করে মূল্যায়ন করায় তিনি তাঁর হৃত ভাবমূর্তি উদ্ধার করতে সক্ষম হন। এই মুহূর্তে ম্যাডোনার চেয়েও তাঁর রোজগার বেশি। মোটলে বলেন, রিহানাকে এই সম্মানের জন্য বেছে নেওয়ার কারণ সারা পৃথিবীকে একটা বার্তা দেওয়া!

প্রসঙ্গত এই অনুষ্ঠানে ওই দেশের আর এক জাতীয় হিরো কিংবদন্তি স্যার গ্যারফিল্ড সোবার্সও ছিলেন। তিনিও রিহানার এই সম্মানপ্রাপ্তিতে আনন্দিত হন।
 
(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: বিশ্বের নবীনতম প্রজাতন্ত্র Barbados; নামল ব্রিটিশ পতাকা

.