Bangladesh: ‘মারিয়া ওয়ান পিস’-র হাত ধরে ওপার বাংলায় ঋষি কৌশিক

বাংলাদেশের আরটিভির ঈদের অনুষ্ঠানে সম্প্রচারিত হবে এই নাটক

Updated By: Apr 23, 2022, 10:23 AM IST
Bangladesh: ‘মারিয়া ওয়ান পিস’-র হাত ধরে ওপার বাংলায় ঋষি কৌশিক

সেলিম রেজা, বাংলাদেশ: এবার অভিনেতা ঋষি কৌশিককে দেখা যাবে বাংলাদেশের গায়িকা পড়শীর বিপরীতে। গানের ভিডিও নয়, তারা দুজনই অভিনয় করেছেন নাটকে। 

‘এখানে আকাশ নীল’, ‘ইষ্টি কুটুম’, ‘মুখোশ মানুষ'-র মতো জনপ্রিয় টিভি সিরিয়ালের কল্যাণে বাংলাদেশের দর্শকের কাছে বেশ জনপ্রিয় ঋষি কৌশিক। দুবছর আগে বাংলাদেশের টিভিতেও কাজ করেছেন তিনি। এরপরে এবার ঈদের আয়োজনে যুক্ত হলেন তিনি। সাজিন আহমেদ বাবুর রচনা ও পরিচালনায় নাটকটির নাম ‘মারিয়া ওয়ান পিস’।

গায়িকা পড়শী বলেন, তিনি এর আগেও অভিনয় করেছেন। তবে এবারই প্রথম নাটকের প্রধান নারী চরিত্রে অভিনয় করলেন। পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতার বিপরীতে অভিনয় করেছেন তিনি এবং তার আশা দর্শকরা তাকে আপন করে নেবেন।

গায়িকা পড়শী এর আগে শামিম আহমেদ রনীর চলচ্চিত্র ‘মেন্টাল’-এ অভিনয় করেছেন শাকিব খানের সঙ্গে। কেরিয়ারের একেবারে শুরুর দিকে অভিনয় করেছেন নাটকেও।

আরও পড়ুন: জীবনদায়ী ওষুধের বদলে ভায়ালে অন্য ড্রাগ, নার্সের অবৈধ কাজে প্রাণ বিপন্ন শতাধিক রোগীর

অন্যদিকে, পরিচালক সাজিন আহমেদ বাবু বলেন, পড়শী যেহেতু গানের শিল্পী, প্রধান চরিত্রে কেমন অভিনয় করবেন, তা নিয়ে একটু চিন্তিত ছিলেন তিনি। তবে প্রথম শটটা নেওয়ার পরেই মুগ্ধ হন বলে জানিয়েছেন তিনি।

‘মারিয়া ওয়ান পিস’ নাটকে অভিনয় করেছেন কাজী উজ্জ্বল, মম শিউলি, সামিয়া নাহি, তানহা তাবাসুম প্রিয়াঙ্কা এবং মধু তালুকদার। বাংলাদেশের আরটিভির ঈদের অনুষ্ঠানে সম্প্রচারিত হবে এই নাটক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.