বিতর্কিত মার্কিন ছবির অভিযুক্তকে আটক করল পুলিস

বিতর্কিত ছবি কাণ্ডে অভিযুক্ত ব্যক্তিকে জেরা করলেন মার্কিন তদন্তকারী অফিসাররা। মার্কিন সময় শনিবার ভোররাতে লস অ্যাঞ্জেলেসের শহরতলিতে এক শেরিফের দফতরে নিয়ে যাওয়া হয় ৫৫ বছর বয়সী নকওলা ব্যাসিলি নকওলা নামে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ওই ব্যক্তিকে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে তাঁকে গ্রেফতার করা হয়নি বলেই পুলিসের তরফে জানান হয়েছে।

Updated By: Sep 15, 2012, 08:08 PM IST

বিতর্কিত ছবি কাণ্ডে অভিযুক্ত ব্যক্তিকে জেরা করলেন মার্কিন তদন্তকারী অফিসাররা। মার্কিন সময় শনিবার ভোররাতে লস অ্যাঞ্জেলেসের শহরতলিতে এক শেরিফের দফতরে নিয়ে যাওয়া হয় ৫৫ বছর বয়সী নকওলা ব্যাসিলি নকওলা নামে ক্যালিফোর্নিয়ার বাসিন্দা ওই ব্যক্তিকে। সেখানে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তবে তাঁকে গ্রেফতার করা হয়নি বলেই পুলিসের তরফে জানান হয়েছে।
তদন্তকারী অফিসারদের কাছে নিজেকে কপটিক ক্রিশ্চান বলে দাবি করেছেন তিনি। এমনকী ছবি কাণ্ডে যুক্ত থাকার কথাও অস্বীকার করেছেন ওই ব্যক্তি। তাঁর দাবির সত্যতা খতিয়ে দেখা হচ্ছে। সোস্যাল নেটওয়ার্কিং সাইটে একটি ফুটেজ আপলোড করার ঘটনাকে কেন্দ্র করে প্রতিবাদের ঝড় উঠেছে আরব দুনিয়ায়। ঘটনাপ্রবাহে উদ্বিগ্ন আমেরিকাও। ফুটেজ আপলোড করার ক্ষেত্রে সংশ্লিষ্ট সোস্যাল নেটওয়ার্কিং সাইটকে তাদের নীতি খতিয়ে দেখার পরামর্শ দিয়েছে মার্কিন প্রশাসন। তদন্তে জানা গিয়েছে যে এর আগে একটি ব্যাঙ্ক জালিয়াতি মামলায় ফেঁসেছিলেন নকওলা। সেই সূত্রে তাঁর উপর ইন্টারনেট ব্যবহারে পাঁচ বছরের নিষেধাজ্ঞা ছিল। তিনি সেই নিষেধাজ্ঞার অবমাননা করেছেন কি না তাও খতিয়ে দেখছে পুলিস।

.