সিডিউস করে চুরির ফন্দি বিশ্বখ্যাত মডেলের; ধরা পড়ল পুলিসের জালে

এক ব্যাক্তিকে সিডিউস করে তাঁর থেকে টাকা ও দামী ঘোড়ি নিয়ে চম্পট দেওয়ার সময় পুলিসের জালে ধরা পড়ল এক নামকরা মডেল। সেই সঙ্গে ধরা পড়েছে তার এক সঙ্গীও। ঘটনাটি ঘটেছে মিয়ামিতে। ভেনেগাস নামে ওই মডেল ও তার সঙ্গী বর্তমানে জেলবন্দী।

Updated By: Jan 27, 2017, 07:24 PM IST
সিডিউস করে চুরির ফন্দি বিশ্বখ্যাত মডেলের; ধরা পড়ল পুলিসের জালে

ওয়েব ডেস্ক : এক ব্যাক্তিকে সিডিউস করে তাঁর থেকে টাকা ও দামী ঘোড়ি নিয়ে চম্পট দেওয়ার সময় পুলিসের জালে ধরা পড়ল এক নামকরা মডেল। সেই সঙ্গে ধরা পড়েছে তার এক সঙ্গীও। ঘটনাটি ঘটেছে মিয়ামিতে। ভেনেগাস নামে ওই মডেল ও তার সঙ্গী বর্তমানে জেলবন্দী।

আরও পড়ুন- ফেসবুকে পরিচয়, সম্মতিতে সহবাস; তারপর যেটা ঘটল!

জানা গেছে, মালহি নামে ওই ব্যক্তি সম্প্রতি তাঁর পারিবারিক একটি অনুষ্ঠানে যোগ দিতে মিয়ামি গিয়েছিলেন। সেখানে ট্যাক্সি ধরার জন্য রাস্তায় অপেক্ষা করার সময় তাঁর সঙ্গে পরিচয় হয় ভেনেগাসের। পুলিসের কাছে মালহি অভিযোগে জানিয়েছেন, অভিযুক্ত মডেল প্রথমে তাঁকে সিডিউস করার চেষ্টা করে। শুধু তাই নয় তাঁর সঙ্গে হোটেলের রুমেও যায়। সেখানে তাঁর সঙ্গে মদ্যপান করা পাশাপাশি যৌন সঙ্গমেও লিপ্ত হন। পরদিন সকালে মালহির একটি দামি ঘোড়ি ও টাকা নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে ভেনেগাস। পালানোর সময় তাকে রাস্তা থেকে তুলে নেয় তারই এক সঙ্গী। যদিও, শেষ রক্ষা আর হয়নি। মালহির অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় ভেনেগাস ও তার সেই সঙ্গীকে। তদন্ত চলছে।  

.