এই ভারতীয় বংশোদ্ভূত কন্যাই আমেরিকার জনপ্রিয় পর্নস্টার, জানেন!

 তিনি আমেরিকার অন্যতম জনপ্রিয় নীল তারকা। নাম প্রিয়া অঞ্জলি রাই। ভারতে জন্ম নিলেও, পশ্চিমী দুনিয়ার অন্যতম জনপ্রিয় পর্ন স্টার তিনিই। ২৫ ডিসেম্বর ছিল প্রিয়া অঞ্জলি রাই-এর জন্মদিন। ফলে সোমবার সকাল থেকেই সোশ্যাল সাইটে প্রিয়া অঞ্জলি রাই-কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়। 

Updated By: Dec 26, 2017, 05:20 PM IST
এই ভারতীয় বংশোদ্ভূত কন্যাই আমেরিকার জনপ্রিয় পর্নস্টার, জানেন!

নিজস্ব প্রতিবেদন : তিনি আমেরিকার অন্যতম জনপ্রিয় নীল তারকা। নাম প্রিয়া অঞ্জলি রাই। ভারতে জন্ম নিলেও, পশ্চিমী দুনিয়ার অন্যতম জনপ্রিয় পর্ন স্টার তিনিই। ২৫ ডিসেম্বর ছিল প্রিয়া অঞ্জলি রাই-এর জন্মদিন। ফলে সোমবার সকাল থেকেই সোশ্যাল সাইটে প্রিয়া অঞ্জলি রাই-কে নিয়ে বেশ আলোচনা শুরু হয়। 

আরও পড়ুন : অমৃতার না-পসন্দ বলেই নবাবপুত্তুরের জন্মদিনে গরহাজির সইফের প্রথম পক্ষের সন্তানরা!

জানা যায়, ১৯৭৭ সালের ২৫ ডিসেম্বর দিল্লিতে জন্ম হয় প্রিয়া অঞ্জলি রাই-এর। মাত্র ২ বছর বয়সে ভারতীয় কন্যাকে দত্তক নেন আমেরিকার এক দম্পতি। তাঁরাই বড় করে তোলেন প্রিয়াকে। পড়াশোনা শেষ করার পর, পর্ন স্টার হিসেবে নিজের পরিচিতি গড়ে তোলেন প্রিয়া অঞ্জলি রাই।  নীল ছবির জগতে পশ্চিমী দুনিয়ায় ঝড় তুললেও, নিজের ভারতীয় নাম বদলাননি প্রিয়া অঞ্জলি রাই। 

২০০৭ সাল থেকে পর্ন স্টার হিসেবে পশ্চিমী দুনিয়ায় জনপ্রিয়তার শিখরে ওঠে প্রিয়া অঞ্জলি রাই-এর নাম। কিন্তু, ২০১৩ সাল থেকে নীল ছবির দুনিয়া থেকে বিদায় নিতে শুরু করেন ওই ভারতীয় বংশোদ্ভূত কন্যা। নীল ছবির দুনিয়া থেকে বিদায় নেওয়ার পর বেশ কয়েকটি 'হরর ফিল্মে'ও অভিনয় করতে দেখা গিয়েছে প্রিয়া অঞ্জলি রাই-কে। 

বিগ বস ৬-এ বসের ঘরে হাজির হতে পারেন প্রিয়া অঞ্জলি রাই। এমন গুঞ্জনও শুরু হয়। কিন্তু, বিগ বস ৬-এর পর বিগ বস ১০ পার হয়ে গেলেও, প্রিয়া অঞ্জলি রাই-কে ভারতের কোনও রিয়েলিটি শো-এ দেখা যায়নি। পর্ন স্টার হিসেবে জনপ্রিয় হলেও, ভারতীয় নাম কিন্তু কিছুতেই পরিবর্তন করেননি ওই পর্নস্টার। 

এক ব্যবসায়ীর সঙ্গে গাটছড়া বেঁধে বর্তমানে সুখেই সংসার করছেন প্রিয়া। এমন গুঞ্জন শোনা গেলেও, এ বিষয়ে কিন্তু মুখে কখনও ‘রা’ কাটেননি প্রিয়া অঞ্জলি রাই। 

 

 

#perfect_blue #priyaanjalirai #raianjalipriya #priyarai #anjalirai #blue #smile

A post shared by Anjali Rai (@raianjalipriya) on

.