অবৈধ সন্তান রয়েছে মার্কিন প্রেসিডেন্টের!

‘ট্রাম্প ওয়ার্ল্ড টাওয়ার’-এর এক কর্মী সংবাদ মাধ্যমে জানিয়েছেন, একসময় প্রেসিডেন্ট ট্রাম্পের এক পরিচারিকার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল

Updated By: Aug 26, 2018, 11:29 AM IST
অবৈধ সন্তান রয়েছে মার্কিন প্রেসিডেন্টের!

নিজস্ব প্রতিবেদন: নিজের বেপরওয়া জীবন নিয়ে বরাবরই খোলামেলা মার্কিন প্রেসিডেন্ট। একাধিক পর্নস্টারের সঙ্গে তার সম্পর্কের কথা প্রকাশ্যে এসেছে। এবার প্রকাশ্যে এল বহুদিন চেপে রাখা একটি খবর।

‘ট্রাম্প ওয়ার্ল্ড টাওয়ার’-এর এক কর্মী সংবাদ মাধ্যমে জানিয়েছেন, একসময় প্রেসিডেন্ট ট্রাম্পের এক পরিচারিকার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল। তাদের একটি সন্তানও রয়েছে। ওই কর্মীর নাম ডিনো সাজুদিন।

আরও পড়ুন-কলকাতার নাকের ডগায় হাজির মোমো, মেসেজে লেখা একটাই কথা  

ডিনোর আইনজীবী সংবাদমাধ্যমে জানিয়েছেন, তাঁর মক্কেলের সঙ্গে এক মার্কিন সংবাদমাধ্যম ন্যাশনাল এনকোয়ারার-এর একটি চুক্তি হয়। তাদের কাছে ওই ট্রাম্প সম্পর্কে ওই খবর ছিল। কিন্তু তারা ২০১৫ সালে ডিনোর সঙ্গে একটি চুক্তি করে। ঠিক হয়, ট্রাম্পের ওই গোপন তথ্য ফাঁস করা ‌যাবে না। ওই শর্তে ডিনোরকে ১০ লাখ ডলার দেওয়া হয়। সেই চুক্তির মেয়াদ শেষ হয়েছে। তাই ডিনো এবার তা প্রকাশ্যে এনেছেন।

এই খবরে মার্কিন ‌যুক্তরাষ্ট্রে চাঞ্চল্যের সৃষ্টি হয়। পরিস্থিতি বুঝে অবৈধ সন্তানের কথা অস্বীকার করেছেন ট্রাম্প ওয়ার্ল্ড টাওয়ার-এর সেই পরিচারিকা। তিনি জানিয়েছেন, গোটা বিয়টাই মিথ্যে। ন্যাশনাল এনকোয়ারের সম্পাদক অবশ্য জানিয়েছেন, ট্রাম্প সম্পর্কিত ওই খবর চেপে রাখার জন্য ডিনোকে অর্থ দেওয়া হয়েছিল। কিন্তু খবরের বিশ্বাস‌যোগ্যতা নিয়ে প্রশ্ন থাকায় তা ছাপা হয়নি।

আরও পড়ুন-ফেসবুকে প্রেম করে মহিলার ৭ লক্ষ টাকা লুঠ যুবকের

উল্লেখ্য, অর্থ দিয়ে মুখ বন্ধ রাখার অভি‌যোগ আগেও উঠেছে ট্রাম্পের বিরুদ্ধে। প্রেসিডেন্ট নির্বাচনের সময়ে তাঁর আইনিজীবীর মাধ্যমে টাকা ছড়িয়ে মুখ বন্ধ রাখা হয় স্টর্মি ড্যানিয়েলসের। তাঁর সঙ্গে ট্রাম্পের সম্পর্ক প্রকাশ্যে ‌যাতে না আসে তার জন্যই ওই টাকা দেওয়া হয় বলে অভি‌যোগ।

.