টরন্টোতে প্রকাশ্য রাস্তায় ট্রাক পিষে দিল ৯ জনকে

জনবহুল রাস্তায় ৯ জনকে পিষে দিল ট্রাক। গুরুতর জখম হয়েছেন প্রায় ১৬ জন। সোমবার দুপুরে আচমকাই কানাডার টরন্টোর জনবুল রাস্তায় ওই ঘটনায় ঘটায় ইতিমধ্যেই চাঞ্চল্য শুরু হয়েছে।

Updated By: Apr 24, 2018, 08:51 AM IST
টরন্টোতে প্রকাশ্য রাস্তায় ট্রাক পিষে দিল ৯ জনকে

নিজস্ব প্রতিবেদন : জনবহুল রাস্তায় ৯ জনকে পিষে দিল ট্রাক। গুরুতর জখম হয়েছেন প্রায় ১৬ জন। সোমবার দুপুরে আচমকাই কানাডার টরন্টোর জনবহুল রাস্তায় ওই ঘটনায় ঘটায় ইতিমধ্যেই চাঞ্চল্য শুরু হয়েছে।

সোমবার দুপুরের ওই ঘটনার পরই বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেন কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো। পাশাপাশি মৃত ও আহতদের পরিবারের প্রতিও সহমর্মিতা প্রকাশ করেছেন কানাডার প্রধানমন্ত্রী। সেই সঙ্গে ঘটনার উপর কড়া নজর রাখা হয়েছে বলেও জানিয়েছেন জাস্টিন ট্রুডো।

রিপোর্টে প্রকাশ, সোমবার দুপুর দেড়টা নাগাদ টরন্টোর জনবহুল রাস্তায় ৯ জনকে পিষে দেওয়ার পরই সংশ্লিষ্ঠ চালককে গ্রেফতার করা হয়েছে। নেহাত দুর্ঘটনা না ঘটনার পিছনে কোনও নাশকতা রয়েছে, সে বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে। তবে পথচারিদের লক্ষ্য করে ট্রাকটি আচমকাই হামলা চালায় বলে জানা যাচ্ছে। পরিকল্পনা মাফিক ওই হামলা চালানো হয়েছে কি না, সে বিষয়েও নজরদারি চালানো হচ্ছে বলে কানাডার প্রশাসনের তরফে জানানো হয়েছে। 

.