মস্কোর ডোমোদেডোভো বিমানবন্দরে ফ্লাইট অ্যাটেনডেন্ট-কেবিন ক্রু-রা ফ্যাশন শো মাতালেন

হট ফ্যাশন। স্মার্ট ফ্যাশন। ফ্যাশন ফর টুডে। পথ চলতে এটুকু তো মাথায় রাখতেই হয়। নিজের দিকে নজর না দিলে চলে! চাই ট্রেন্ডি পোশাক, মানানসই মেক আপ। জীবনের হেকটিক শিডিউলে নিজেকে প্রেজেন্টেবল রাখাটাও কিন্তু একটা আর্ট। মানেন সবাই। মানেন তাঁরাও, যাঁদের কথা এবার দেখাব। ফ্যাশনের দুনিয়া। ক্যাট ওয়াকে ব্যস্ত সুন্দরীরা।

Updated By: Jul 17, 2016, 02:34 PM IST
মস্কোর ডোমোদেডোভো বিমানবন্দরে ফ্লাইট অ্যাটেনডেন্ট-কেবিন ক্রু-রা ফ্যাশন শো মাতালেন

ওয়েব ডেস্ক: হট ফ্যাশন। স্মার্ট ফ্যাশন। ফ্যাশন ফর টুডে। পথ চলতে এটুকু তো মাথায় রাখতেই হয়। নিজের দিকে নজর না দিলে চলে! চাই ট্রেন্ডি পোশাক, মানানসই মেক আপ। জীবনের হেকটিক শিডিউলে নিজেকে প্রেজেন্টেবল রাখাটাও কিন্তু একটা আর্ট। মানেন সবাই। মানেন তাঁরাও, যাঁদের কথা এবার দেখাব। ফ্যাশনের দুনিয়া। ক্যাট ওয়াকে ব্যস্ত সুন্দরীরা।

একেক জনের একেক রকম স্টাইল স্টেটমেন্ট। সবাই ব্যস্ত RAMP WALK-এ। এরা কেউই অবশ্য টপ মডেল নন। মডেলিং দুনিয়ার সঙ্গে কোনও সম্পর্কও নেই। তবে নিশ্চিতভাবে ফ্যাশন সচেতন। অভিনব এই ফ্যাশন শো হয়ে গেল মস্কোর ডোমোদেডোভো বিমানবন্দরে। বিশ্বের একাধিক আন্তর্জাতিক এয়ারলাইনসের ফ্লাইট অ্যাটেনডেন্ট, কেবিন ক্রু-রা আসর মাতালেন এভাবেই। 

কেউ RAMP এ নেমে পড়লেন ফল হাতে, আবার কারোর মাথায় ফ্লাওয়ার ক্রাউন। ভাবখানা এমন, এটাই যেন বিউটি প্যাজেন্টের উইনিং ক্রাউন। একজন ফ্লাইট অ্যাটেনডেন্টের ড্রেস ডিজাইনের পিছনে কত যে ভাবনা থাকে, তা প্রমাণ করতেই এই ফ্যাশন শো-এর আয়োজন।

কেমন হবে ডিজাইন? কী রং, কিংবা দেখতে কেমন? সব ঠিক করতে করতে কম ঘাম ঝরে না। এই হাজারো ফ্যাশন-ঝলকের মাঝেও কিন্তু লুকিয়ে বিভিন্ন দেশের ঐতিহ্য-পরম্পরা। ভারতও বাদ নেই। জাপানের পারম্পরিক পোশাকও বিশেষ নজর কেড়েছে দর্শকদের। আর দর্শকরা! তাঁদের যেন বারবার দেখেও, দেখার সাধ মেটে না। ফ্লাইটের মধ্যে তো আর এ সুযোগ হয় না!

.