কিশোরী মেয়েকে ৪ বছর ধরে ধর্ষণ বাবার, সাজায় ১৫০৩ বছরের কারাদণ্ড!

যার কাজ ছিল বাইরের নোংরা হাত থেকে তাকে রক্ষা করে, সেই-ই হয়ে উঠল ভক্ষক। বাবার হাতে ধর্ষিতা হল মেয়ে। দিনের পর দিন। বছরের পর বছর। পরিবারের পরিচিত একজনের কাছে ধর্ষিতা হওয়ার ঘটনায় অভিযোগ জানাতে বাবার কাছে ছুটে গিয়েছিল কিশোরী। কিন্তু মেয়েকে রক্ষা করা তো দূরের কথা, নিজের মেয়েকেই ভোগ্যবস্তু বানিয়ে ফেলল বাবা। আর এই ধরনের বিকৃত কামের নিকৃষ্ট উদাহরণে পৃথিবীর ইতিহাসে দেওয়া হল দীর্ঘতম সাজা। ১৫০৩ বছরের কারাদণ্ড।

Updated By: Oct 23, 2016, 03:48 PM IST
কিশোরী মেয়েকে ৪ বছর ধরে ধর্ষণ বাবার, সাজায় ১৫০৩ বছরের কারাদণ্ড!

ওয়েব ডেস্ক : যার কাজ ছিল বাইরের নোংরা হাত থেকে তাকে রক্ষা করে, সেই-ই হয়ে উঠল ভক্ষক। বাবার হাতে ধর্ষিতা হল মেয়ে। দিনের পর দিন। বছরের পর বছর। পরিবারের পরিচিত একজনের কাছে ধর্ষিতা হওয়ার ঘটনায় অভিযোগ জানাতে বাবার কাছে ছুটে গিয়েছিল কিশোরী। কিন্তু মেয়েকে রক্ষা করা তো দূরের কথা, নিজের মেয়েকেই ভোগ্যবস্তু বানিয়ে ফেলল বাবা। আর এই ধরনের বিকৃত কামের নিকৃষ্ট উদাহরণে পৃথিবীর ইতিহাসে দেওয়া হল দীর্ঘতম সাজা। ১৫০৩ বছরের কারাদণ্ড।

ঘটনাটি ঘটেছে মার্কিন মুলুকের ক্যালিফোর্নিয়ায়। ২০০৯ থেকে ২০১৩, টানা চার বছর ধরে প্রায় প্রতিদিনই নিজের মেয়েকে ধর্ষণ করেছে ৪১ বছরের ওই ব্যক্তি। কথা না শুনলে আটকে রাখা হত ঘরে। সেদিন বাবার কাছে আশ্রয় চাইতে ছুটে যাওয়া কিশোরী আজ যুবতী। বয়স ২৩। বাবার অর্থ তার কাছে ভালোবাসা নয়, বাবার মানে তার কাছে বিভীষিকা। প্রথমদিকে সাহস জোগাড় করে পুলিসে ঘটনার কথা জানাতে না পারলেও পরবর্তীতে পুলিসে অভিযোগ দায়ের করে ওই যুবতী।

.