সুইমিং পুলে স্নান করছে ইয়া বড় এক কুমির! দেখুন ভিডিও

ভাবুন আপনি অনেক টাকা খরচ করে একটি সাধের বাড়ি বানিয়েছেন। ঠিক যেমন বাড়ির স্বপ্ন ছিল আপনার, তেমন বাড়ি। বাড়ির সামনে সুন্দর বাগান। আর তার সামনে ছোট এক ফালি সুইমিং পুল। একদিন সকালে সুইমিং পুলে নামতে গিয়ে দেখলেন, ভিতরে রীতিমতো জলের দাপাদাপি চলছে। কে সেটা করছে দেখতে গিয়ে আপনি যদি দেখেন যে, আপনারই সুইমিং পুলের ভিতরে মহানন্দে সাঁতার কাটছে এক ৯ ফুট লম্বা ইয়া বড় হোমড়া-চোমড়া শরীরের কুমির! কেমন লাগবে আপনার?

Updated By: Mar 5, 2016, 02:59 PM IST
সুইমিং পুলে স্নান করছে ইয়া বড় এক কুমির! দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: ভাবুন আপনি অনেক টাকা খরচ করে একটি সাধের বাড়ি বানিয়েছেন। ঠিক যেমন বাড়ির স্বপ্ন ছিল আপনার, তেমন বাড়ি। বাড়ির সামনে সুন্দর বাগান। আর তার সামনে ছোট এক ফালি সুইমিং পুল। একদিন সকালে সুইমিং পুলে নামতে গিয়ে দেখলেন, ভিতরে রীতিমতো জলের দাপাদাপি চলছে। কে সেটা করছে দেখতে গিয়ে আপনি যদি দেখেন যে, আপনারই সুইমিং পুলের ভিতরে মহানন্দে সাঁতার কাটছে এক ৯ ফুট লম্বা ইয়া বড় হোমড়া-চোমড়া শরীরের কুমির! কেমন লাগবে আপনার?

আপনার যেমনই লাগুক, তবে এই ঘটনা সত্যিই ঘটেছে ফ্লোরিডার এক বাসিন্দার সঙ্গে। তিনি তাঁর পরিবারের সঙ্গে সুইমিং পুলে ডুব দিতে গিয়ে দেখেন, ভিতরে সাঁতার কাটছে ৯ ফুট লম্বা এক কুমীর! সব কথা না এভাবে পড়ে, দেখেই নিন না, ভিডিও।

 

.