USA: পার্টিতে গিয়ে হবু স্বামী বাছল কিশোরী, বাধা দিলেন না বাবা-মা! কারণ জানলে চমকে যাবে

মেয়ের সিদ্ধান্তে খুশি বাবা-মা। 

Updated By: Apr 18, 2022, 12:01 AM IST
USA: পার্টিতে গিয়ে হবু স্বামী বাছল কিশোরী, বাধা দিলেন না বাবা-মা! কারণ জানলে চমকে যাবে

নিজস্ব প্রতিবেদন: ১৪ বছর বয়সে নিজের বহু স্বামী বেছে নিল এক কিশোরী। একটি পার্টিতে গিয়ে নিজের ভবিষ্যতের সঙ্গীর খোঁজ পেল সে। কিশোরীকে এই কাজে বাধা তো দিলেনই না, বরং মেয়ের সিদ্ধান্তে খুশি তার বাবা-মা। 

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রে খবর, মেয়েটির নাম প্রিসিল্লা। আমেরিকার জর্জিয়ার বাসিন্দা সে। তার বাবার নাম প্যাট বেবি, মায়ের নাম লৌয়ান। পরিবারটা আসলে বাঞ্জারা। এক জায়গা থেকে অন্য জায়গায় তারা ঘুরে বেরায়। 

জানা গিয়েছে, একটি পার্টিতে গিয়েছিল ওই কিশোরী। সেখানে উপস্থিত বহু যুবকের মধ্য়ে, একজনকে তার বহু স্বামী হিসেবে বেছে নিতে বলা হয়। জিমি নামের এক যুবককে নিজের জীবন সঙ্গী হিসেবে বেছে নেয় প্রিসিল্লা। কিশোরীর মা বলেন, "আমাদের সমাজে মেয়েরা বাড়িতে থাকে এবং স্বামীর সেবা করে। আমি প্রিসেল্লাতেও সেভাবেই মানুষ করেছি। সেও আমার মতো স্বামী সেবা করতে চায়।" 

জানা গিয়েছে, মেয়েটির বয়স ২৫ হলে ওই যুবকের সঙ্গে তার বিয়ে দেবে পরিবার। বর্তমানে মায়ের থেকে ভাল গৃহকর্ত্রী হওয়ার প্রশিক্ষণ নিচ্ছে সে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.