ঢাকা হোলি আর্টিসানে হত্যাকাণ্ডের নায়ক মুজাহিদিন নেতা নুরুল ইসলাম মৃত

নিরাপত্তারক্ষীর সঙ্গে গুলি বিনিময়ে হোলি আর্টিসান হত্যাকাণ্ডের নায়ক মুজাহিদিন নেতা নুরুল ইসলাম মৃত। সরকারি ভাবে জামাত-উল মুজাহিদিন নেতা নুরুল ইসলাম আলিয়াস মার্জানের হত্যার খবর জানিয়েছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রানজিশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। শুক্রবার সকালে মুজাহিদিন নেতা নুরুল ইসলাম এবং তার সহযোগীদের ডেরায় অতর্কিত হামলা চালায় বাংলাদেশের নিরাপত্তা রক্ষীরা। শুরু হয় গুলি বিনিময়। গুলি পাল্টা গুলিতে নিহত হন নুরুল ইসলাম। 

Updated By: Jan 6, 2017, 02:26 PM IST
ঢাকা হোলি আর্টিসানে হত্যাকাণ্ডের নায়ক মুজাহিদিন নেতা নুরুল ইসলাম মৃত

ওয়েব ডেস্ক: নিরাপত্তারক্ষীর সঙ্গে গুলি বিনিময়ে হোলি আর্টিসান হত্যাকাণ্ডের নায়ক মুজাহিদিন নেতা নুরুল ইসলাম মৃত। সরকারি ভাবে জামাত-উল মুজাহিদিন নেতা নুরুল ইসলাম আলিয়াস মার্জানের হত্যার খবর জানিয়েছে কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রানজিশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম। শুক্রবার সকালে মুজাহিদিন নেতা নুরুল ইসলাম এবং তার সহযোগীদের ডেরায় অতর্কিত হামলা চালায় বাংলাদেশের নিরাপত্তা রক্ষীরা। শুরু হয় গুলি বিনিময়। গুলি পাল্টা গুলিতে নিহত হন নুরুল ইসলাম। 

সন্ত্রাসের জন্য ইসলামকে দায়ী করা 'বোকার স্বর্গে মুর্খের বাস'

গত বছর জুলাই মাসে ঢাকার অভিজাত রেস্তরাঁ গুলশানের হোলি আর্টিসানে ভয়াবহ জঙ্গি নাশকতায় প্রাণহানি হয়েছিল ২৩ জনের। এদের মধ্যে একজন ভারতীয়ও ছিলেন। ওই নাশকতার মূল চক্রী মুজাহিদিন নেতা নুরুল ইসলামকে এনকাউন্টারে খুন করে বড় সাফল্য পেয়েছে বাংলাদেশ। নতুন বছরের শুরুতেই সন্ত্রাস দমনে আগামই দিনে বাংলাদেশকে আরও সাফল্য এনে দেবে বলেই মনে করছে রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।  

 

সূত্র- ইন্ডিয়া টুডে 

.