Elon Musk: কটা বাচ্চা হবে আপনার? মঙ্গলের তুলনা টেনে দারুণ উত্তর এলন মাস্কের

একটি রিপোর্টে দাবি করা হয়েছে বর্তমানে মাস্কের নয় সন্তান।

Updated By: Jul 20, 2022, 12:06 PM IST
Elon Musk: কটা বাচ্চা হবে আপনার? মঙ্গলের তুলনা টেনে দারুণ উত্তর এলন মাস্কের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যমজ সন্তানের বাবা হয়েছেন এলন মাস্ক (Elon Musk)। আর তারপরই সামনে এসেছে টেসলার (Tesla) সিইও-র নাকি ৯ সন্তান! এই সন্তান প্রসঙ্গেই মাস্ককে একবার প্রশ্ন করা হয়েছিল, কটা বাচ্চা হবে আপনার? টেসলার সিইওকে এহেন প্রশ্নকর্তা ছিলেন আরেক ধনকুবের মার্ক কুবান। এলন মাস্কও তাঁর জবাব দিয়েছিলেন নিজস্ব সিগনেচার স্টাইলে। 

নিজের স্বভাবসিদ্ধ ঢঙে এলনের উত্তর ছিল, "মঙ্গলে মানুষের প্রয়োজন।" পৃথিবীতে জনসংখ্যা বেড়ে যাওয়া নিয়ে উদ্বেগ থাকলেও, এলন মাস্ক যে মঙ্গলে জনসংখ্যার প্রসার ঘটানো নিয়েও ভাবিত, তাঁর এই উত্তরের পর একথা বলাই যায়! প্রসঙ্গত, গতবছর এলন মাস্ক ৩ সন্তানের বাবা হন। সম্ভবত, তারপরই মাস্ককে শুভেচ্ছা জানিয়ে এই প্রশ্ন করেছিলেন কুবান। 

একটি রিপোর্টে দাবি করা হয়েছে বর্তমানে মাস্কের নয় সন্তান। কানাডিয়ান গায়ক গ্রিমসের সঙ্গে দুটি সন্তান। প্রাক্তন স্ত্রী কানাডিয়ান লেখক জাস্টিন উইলসনের সঙ্গে পাঁচ সন্তান। গত ডিসেম্বরে সারোগেট পদ্ধতিতে মাস্ক ও গ্রিমসের দ্বিতীয় সন্তানের জন্ম হয়। তার কয়েক সপ্তাহ আগেই এলন মাস্কের এক সংস্থার প্রাক্তন ডিরেক্টর জিলিসের সঙ্গে মাস্কের যমজ সন্তানের জন্ম হয়।

২০২১-এর নভেম্বরে এলন মাস্কের ব্রেন-চিপ স্টার্টআপ নিউরালিংকের শীর্ষ আধিকারিক শিভন জিলিস যমজ সন্তানের জন্ম দেন। এই যমজ সন্তানের বাবা এলন মাস্ক বলে জানা যায়। শিভন জিলিস নিউরালিংক অপারেশনস এবং টেসলায় কৃত্রিম বুদ্ধিমত্তা প্রকল্পের ডিরেক্টর ছিলেন। এই সংস্থার সহ-প্রতিষ্ঠাতা এবং চেয়ারম্যান এলন মাস্ক। জিলিস ২০১৭ সাল থেকে মাস্কের কোম্পানিতে কাজ করতেন। ২০১৯ সাল পর্যন্ত কাজ করেন।

আরও পড়ুন, James Webb Space Telescope: বিস্ময়কর ছবি পাঠানোর পরেই কী ভাবে অকেজো হয়ে গেল জেমস ওয়েব টেলিস্কোপ?

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.