Imran Khan On Resignation: ইস্তফার জল্পনা ওড়ালেন ইমরান, 'শেষ বল পর্যন্ত ক্রিজে থাকব', বার্তা পাক প্রধানমন্ত্রীর

"আমি মাথানত করব না", হুঁশিয়ারি পাক প্রধানমন্ত্রীর

Updated By: Mar 31, 2022, 10:15 PM IST
Imran Khan On Resignation: ইস্তফার জল্পনা ওড়ালেন ইমরান, 'শেষ বল পর্যন্ত ক্রিজে থাকব', বার্তা পাক প্রধানমন্ত্রীর

নিজস্ব প্রতিবেদন: ইস্তফার সম্ভাবনা ওড়ালেন পাক প্রধানমন্ত্রী ইমরান খান (Pakistan prime minister Imran Khan)। বরং ক্রিজে থেকে শেষ বল পর্যন্ত লড়াইয়ের বার্তা দিলেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (PTI) প্রধান।

আস্থাভোটের আগে বৃহস্পতিবার জাতীর উদ্দেশে ভাষণ দেন পাক প্রধানমন্ত্রী (Pakistan prime minister Imran Khan)। সেখানে তিনি বলেন, "আমি ২০ বছর ক্রিকেট খেলেছি। গোটা বিশ্ব এবং যাঁরা আমার সঙ্গে ক্রিকেট খেলেছেন তাঁরা জানেন, আমি শেষ বল পর্যন্ত খেলি। আমি জীবনে কোনওদিন পরাজয় স্বীকার করিনি। কেউ যেন না ভাবে, আমি বাড়িতে বসে থাকব। ভোটের রেজাল্ট যাই হোক না কেন, আমি আরও আত্মবিশ্বাসের সঙ্গে ফিরব।" এরপরই ইস্তফা না দেওয়ার কথা ঘোষণা করেন পাকিস্তানের হয়ে ক্রিকেট বিশ্বকাপ জয়ী এই প্রাক্তন অধিনায়ক। তিনি বলেন, "আমি মাথানত করব না। আমার দেশবাসীকে আমি পোকার মতো পদ-দলিত হতে দেব না।"

এখনও পাকিস্তানের কোনও প্রধানমন্ত্রীই সাফল্যের সঙ্গে পাঁচ বছর সরকার চালাতে পারেননি। তার আগেই সরকারের পতন হয়েছে। ইতিমধ্যে ইমরান খানের (Pakistan prime minister Imran Khan) বিরুদ্ধেও অনাস্থা প্রস্তাবের এনেছে বিরোধীরা। ৩৪২ সদস্যের পাক পার্লামেন্টের নিম্নকক্ষে সরকার বাঁচাতে ইমরানের প্রয়োজন ১৭২ সদস্যের ভোট। 

আরও পড়ুন: Bangladesh Extra Marital Affairs: কারখানায় 'ঘনিষ্ঠতা', পরস্ত্রীকে নিয়ে 'ধাঁ' দাদা; 'চরম খেসারত' দিল কিশোর ভাই

আরও পড়ুন: Bangladesh Extra Marital Affairs: স্বামী বিদেশে, একাকীত্ব কাটাতে পরপুরুষে 'ঝোঁক', সুযোগ বুঝে গৃহবধূ যা করলেন...

.