ভূতের মুখে রাম নাম, ভারতের সঙ্গে বন্ধুত্ব চাইলেন পাক সেনাপ্রধান

পাক সরকার ভারতের সঙ্গে আলোচনা শুরু করতে চাইলে সব রকম সাহায্য করবে পাকিস্তানি সেনা। পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়ার এহেন বিবৃতিতে শোরগোল সীমান্তের দু'পারেই। রীতিমতো পাক সংসদের উচ্চ কক্ষ, সেনেটে দাঁড়িয়ে একথা বলেছেন বাজওয়া। ছ'বছর পর দেশের নিরাপত্তা পরিস্থিতি তুলে ধরতে সংসদে বক্তব্য রাখলেন কোনও পাক সেনাপ্রধান। 

Updated By: Dec 21, 2017, 08:15 PM IST
ভূতের মুখে রাম নাম, ভারতের সঙ্গে বন্ধুত্ব চাইলেন পাক সেনাপ্রধান

নিজস্ব প্রতিবেদন: পাক সরকার ভারতের সঙ্গে আলোচনা শুরু করতে চাইলে সব রকম সাহায্য করবে পাকিস্তানি সেনা। পাক সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়ার এহেন বিবৃতিতে শোরগোল সীমান্তের দু'পারেই। রীতিমতো পাক সংসদের উচ্চ কক্ষ, সেনেটে দাঁড়িয়ে একথা বলেছেন বাজওয়া। ছ'বছর পর দেশের নিরাপত্তা পরিস্থিতি তুলে ধরতে সংসদে বক্তব্য রাখলেন কোনও পাক সেনাপ্রধান। 

এদিন বাজওয়া বলেন, ''পাক সেনা সমস্ত প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক চায়। ভারতের সঙ্গে যাবতীয় সমস্যা আমরা আলোচনার মাধ্যমে মেটাতে পারি। এই পরিস্থিতিতে পাক সরকার ভারতের সঙ্গে আলোচনা করতে চাইলে পাক সেনা সেই উদ্যোগকে পিছন থেকে সমর্থন করবে।'' 

এদিন পাক সাংসদদের সঙ্গে প্রায় ৪ ঘণ্টা আলোচনা করেন বাজওয়া। রুদ্ধদ্বার এই অধিবেশন শেষ হতেই তার গোপন তথ্য সংবাদমাধ্যমের কাছে ফাঁস করে দেন একাধিক সাংসদ। যাতে বেজায় চটেছেন পাক সেনেটের চেয়ারম্যান রাজা রব্বানি। 

 

 

.