'লাদেন হত্যা'য় উঠে এল নতুন রহস্য!

'লাদেন হত্যা'য় উঠে এল নতুন রহস্য! সানা মহম্মদ বিন লাদেন, রাজা বশির হাসিম ও জুহেইর হাসিম। সম্পর্কে এরা আল-কায়দা প্রধান ওসামা বিন লাদেনের সত্ বোন, সত্ মা ও জামাই। ২০১৫-র ৩১ জুলাই এক বিমান দুর্ঘটনায় মৃত্যু হয় তাদের। হ্যাম্পশায়ারের ব্ল্যাকবুশ বিমানবন্দরে রানওয়ে পেরিয়ে একটি গাড়ি নিলাম স্থলের উপর বিমান নিয়ে আছড়ে পড়েন পাইলট মাজিন আল-আকিল সালেম।

Updated By: Dec 9, 2016, 04:45 PM IST
'লাদেন হত্যা'য় উঠে এল নতুন রহস্য!

ওয়েব ডেস্ক : 'লাদেন হত্যা'য় উঠে এল নতুন রহস্য! সানা মহম্মদ বিন লাদেন, রাজা বশির হাসিম ও জুহেইর হাসিম। সম্পর্কে এরা আল-কায়দা প্রধান ওসামা বিন লাদেনের সত্ বোন, সত্ মা ও জামাই। ২০১৫-র ৩১ জুলাই এক বিমান দুর্ঘটনায় মৃত্যু হয় তাদের। হ্যাম্পশায়ারের ব্ল্যাকবুশ বিমানবন্দরে রানওয়ে পেরিয়ে একটি গাড়ি নিলাম স্থলের উপর বিমান নিয়ে আছড়ে পড়েন পাইলট মাজিন আল-আকিল সালেম।

তদন্ত রিপোর্ট বলছে, সেইসময় পাইলটের উপর মারাত্মক মানসিক চাপ ছিল। 'মেন্টাল ওভারলোড' ছিলেন পাইলট। ল্যান্ডিং-এর সময় খুব হাই স্পিড ছিল জেটটির। মাটি ছোঁয়ার পর রানওয়ের আর মাত্র ৪৩৮ মিটার অবশিষ্ট ছিল। আছড়ে পড়ার পরই দু-টুকরো হয়ে যায় প্লেনটি। আগুন ধরে যায়। ঘটনাস্থলে প্রাণ হারান পাইলট সহ ওসামার পরিবারের তিনজন। তবে কী কারণে পাইলটের মানসিক চাপ হয়েছিল, নাকি তাঁর উপর কোনও চাপ তৈরি করা হয়েছিল, সে সম্বন্ধে তথ্য তদন্ত আরও এগোনর পরই পাওয়া যাবে।

আরও পড়ুন, ৪৫ বছর বয়সে নাতির জন্ম দিলেন দিদা!

.