হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত দাউদ ইব্রাহিম? তুঙ্গে জল্পনা!

দাউদ কি মৃত? জল্পনা তুঙ্গে। ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে আন্ডারওয়ার্ল্ড ডনের। এমনই দাবি করা হয়েছে একটি সংবাদ সংস্থার তরফে। তড়িঘড়ি তাকে করাচির এক হাসপাতালে ভর্তি করানো হয়।  অত্যন্ত সঙ্কটজনক অবস্থা ছিল।

Updated By: Apr 29, 2017, 08:45 AM IST
হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত দাউদ ইব্রাহিম? তুঙ্গে জল্পনা!

ওয়েব ডেস্ক : দাউদ কি মৃত? জল্পনা তুঙ্গে। ম্যাসিভ হার্ট অ্যাটাক হয়েছে আন্ডারওয়ার্ল্ড ডনের। এমনই দাবি করা হয়েছে একটি সংবাদ সংস্থার তরফে। তড়িঘড়ি তাকে করাচির এক হাসপাতালে ভর্তি করানো হয়।  অত্যন্ত সঙ্কটজনক অবস্থা ছিল।

যদিও দাউদের সঙ্গী ছোটা শাকিলের দাবি, এই খবর একেবারেই ভুয়ো। সম্পূর্ণ সুস্থ দাউদ। গোয়েন্দা সংস্থা সূত্রে খবর, শেষবার জনসমক্ষে দাউদকে দেখা যায় ১৯ এপ্রিল। করাচিতে এক আত্মীয়ের বাড়ির ডিনার পার্টিতে যোগ দেন তিনি। এই মোস্ট ওয়ান্টেড ডনের শারীরিক অবস্থার কথা পাকিস্তান জেনেবুঝে চেপে রাখার চেষ্টা চলছে বলে অভিযোগ উঠছে। কারণ সেদেশে দাউদের উপস্থিতি মানতে নারাজ পাক প্রশাসন।

১৯৯৩-এর মুম্বই বিস্ফোরণ মামলায় মূল অভিযুক্ত দাউদ। ২৫০ জনেরও বেশি মানুষের মৃত্যু হয় ওই নাশকতায়। পুলিসি ধরপাকড় পর্ব শুরুর পরই, আশির দশকে দেশ ছেড়ে দুবাই পাড়ি দেয় এই আন্ডারওয়ার্ল্ড ডন। তবে আজও অপরাধ জগতে তার প্রভাব এতটুকু কমেনি। শুধু ভারতে নয়, বিশ্বের মোস্ট ওয়ান্টেড লিস্টে একেবরে প্রথম সারিতে রয়েছে দাউদের নাম।

আরও পড়ুন, কাশ্মীরে শান্তি ফেরাতে বিচ্ছিন্নতাবাদীদের সঙ্গে কথা নয়, সুপ্রিম কোর্টে সাফ জানিয়ে দিল কেন্দ্র

.