ঝুঁকলেই স্তনযুগল দেখা যায়, তাই সটান চিঠি সরকারকে!

রবার্টসন চিঠিতে লেখেন, কোয়ালা লামপুর থেকে আসার সময় এক বিমানসেবিকা যখন আমার কাছে একটু ঝুঁকলেন, তাঁর স্তনযুগল স্পষ্ট দেখা গেল।  তাঁরা এতটাই ছোটো পোশাক পরেন যে তাঁদের অন্তর্বাসও দেখা যায়।

Updated By: Jan 19, 2018, 07:57 PM IST
ঝুঁকলেই স্তনযুগল দেখা যায়, তাই সটান চিঠি সরকারকে!
ছবি- প্রতীকী

নিজস্ব প্রতিনিধি: বিমানসেবিকা 'ক্লিভেজ' দেখানোয় মালয়েশিয়া সরকারের কাছে অভিযোগ জানালেন নিউ জিল্যান্ডের এক মহিলা। জুন রবার্টসন নামে ওয়েলিংটনের ওই মহিলার অভিযোগ, এয়ার এশিয়ার বিমানসেবিকারা যে ধরনের পোশাক পরেন, তা মালয়েশিয়ার সংস্কৃতির সঙ্গে খাপ খায় না। তাঁদের এমন পোশাক এবং উপস্থাপনায় সে দেশের সম্মান নষ্ট হচ্ছে বলে অভিযোগ করেন জুন।

আরও পড়ুন- বিয়ে করবেন, তাই শরীরের লোম ছাঁটছেন এই কন্যে

রবার্টসন চিঠিতে লেখেন, কোয়ালা লামপুর থেকে আসার সময় এক বিমানসেবিকা যখন আমার কাছে একটু ঝুঁকলেন, তাঁর স্তনযুগল স্পষ্ট দেখা গেল।  তাঁরা এতটাই ছোটো পোশাক পরেন যে তাঁদের অন্তর্বাসও দেখা যায়। ওই বিমানসেবিকাকে জ্যাকেটের বোতাম এঁটে নেওয়ার কথা বলি আমি।  আমার মনে হয় অন্যান্য যাত্রীদেরও অস্বস্তিবোধ হয় এতে। রবার্টসন আরও জানান, এখানে অনেক পুরুষ যাত্রী সফর করেন, তাঁরাও এটা ভাল চোখে দেখেন না। রবার্টসন নিজেকে মধ্যবয়সী প্রফেশনাল মহিলা বলে পরিচয় দিয়ে বলেন, "গত দশ বছর ধরে বছরে দু'বার আমি মালয়েশিয়া ঘুরতে আসি।"

আরও পড়ুন- XXX রেটের যৌনসুখ দিতে কতটা সক্ষম ট্রাম্প!

মালয়েশিয়ার সেনেটর হানাফি মামতকে এই চিঠি লেখেন জুন রবার্টসন। এই চিঠি পাওয়ার সঙ্গে সঙ্গে হানাফিও এয়ার এশিয়া কর্তৃপক্ষকে জানায়ে দেন, "মুসলিম প্রাধান দেশে এমন আচরণ মানায় না। আমরা গর্বিত আমাদের সংস্কৃতি নিয়ে।" পর্যটকদের কাছে ভুল বার্তা যাতে না যায়, কর্তৃপক্ষকে সাবধান করেন বলে জানিয়েছেন হানাফি।

আরও পড়ুন- 'ভগত্ সিং মামলা আবার কোর্টে উঠুক'

.