যুবককে গণধর্ষণের পর শুক্রাণু চুরি তিন মহিলার

আজব দুনিয়ায় আজব চুরি, ধর্ষণের উল্টপুরাণ। শুক্রাণু চুরি করার জন্য গণধর্ষণ করা হল এক যুবককে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে দক্ষিণ আফ্রিকার পোর্ট এলিজাবেথের কোওয়াজাখেলে শহরে।

Updated By: May 9, 2015, 04:24 PM IST

ওয়েব ডেস্ক: আজব দুনিয়ায় আজব চুরি, ধর্ষণের উল্টপুরাণ। শুক্রাণু চুরি করার জন্য গণধর্ষণ করা হল এক যুবককে। এমনই চাঞ্চল্যকর অভিযোগ উঠেছে দক্ষিণ আফ্রিকার পোর্ট এলিজাবেথের কোওয়াজাখেলে শহরে।

বছর ৩০-এর এক যুবক অভিযোগ করেন তাঁকে রাস্তা থেকে ভয় দেখিয়ে গাড়িতে তুলে নিয়ে গণধর্ষণ করা হয়েছে। প্রায় মিনিট ২০ গণধর্ষণের পর সেই যুবকের কাছ থেকে শুক্রাণু চুরি করে নেয় ৩ মহিলা।
 
এক ওয়েবসাইটের খবর অনুযায়ী সেই যুবক অফিস সেরে বাড়ি ফিরছিলেন। হঠাত্‍ একটা গাড়ি তাঁর সামনে থেমে। এরপর তিনজন মহিলা তাঁর কাছে একটা ঠিকানা জানতে চান। আচমকা গাড়ির ভিতর থেকে এক মহিলা তাঁর মাথায় বন্দুক ঠেকিয়ে তাঁকে গাড়িতে উঠে আসতে বলে। তখন তিনি বাধ্য হয়ে গাড়িতে ওঠেন। তখন গাড়ির ভিতরে ছিল আরও দুজন মহিলা।

এরপর যুবকটি যা বলেছে, তা আরও চাঞ্চল্যকর। সে জানিয়েছে, গাড়িতে ওঠার পরই তাঁকে শারীরিকভাবে উত্তেজিত করার চেষ্টা করে ওই মহিলারা। কিন্তু তাতে কাজ না হওয়ায় তাঁকে জোর করে কোনও রহস্যজনক তরল পদার্থ খাওয়ানো হয়। সেটি শরীরে যাওয়ার পর তার মধ্যে যৌন উত্তেজনার উদ্রেক হয়। এরপর তাঁকে ওই তিন মহিলা ধর্ষণ করে।

যুবকটির আরও অভিযোগ, ওই তিন মহিলা তাঁর শুক্রাণু সংগ্রহ করে একটি কৌটোয় ভরে ফেলে। এরপর তাঁকে গাড়ি থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে চলে যায়। 

Tags:
.