ভিডিয়ো: নিজের মেয়ের ছদ্মবেশে জেল থেকে পালাতে গিয়ে ধৃত কয়েদি

ঘটনাটি ব্রাজিলের রিয়ো ডি জেনেরিয়োর জেলের। 

Updated By: Aug 6, 2019, 09:33 PM IST
ভিডিয়ো: নিজের মেয়ের ছদ্মবেশে জেল থেকে পালাতে গিয়ে ধৃত কয়েদি

নিজস্ব প্রতিবেদন: জেলবন্দি বাবাকে দেখা করে বেরিয়ে আসছেন মেয়ে। প্রথমে কিছু অস্বাভাবিক ঠেকেনি রক্ষীদের। কিন্তু মে়য়েটির চুল আর হাঁটাচলার ধরন দেখে কেমন যেন সন্দেহ হয় তাঁদের। সঙ্গে সঙ্গে দাঁড় করিয়ে চুলে আলতো টান দিতেই আজব ব্যাপার! উঠে এল এক হাত সমান পরচুলা। সঙ্গে এক দিকে হেলে গেল মেয়েটির মুখ, থুড়ি মুখোশ। হেঁয়ালি নয়, শনিবার কিছুটা এভাবেই নিজের মেয়ের ছদ্মবেশে জেল থেকে পালাতে গিয়ে ধরা পড়ল এক বন্দি।

ঘটনাটি ব্রাজিলের রিয়ো ডি জেনেরিয়োর জেলের। সেখানে বন্দি ছিলেন ব্রাজিলের কুখ্যাত গ্যাং লিডার ক্লাউভিনো ড্যা সিলভা। শনিবার তাঁর সঙ্গে জেলে দেখা করতে আসেন তাঁর বছর উনিশের মেয়ে। মনে করা হচ্ছে মেয়ের সঙ্গেই ছিল ছদ্মবেশের সরঞ্জাম। দেখা করার ফাঁকে জেলকর্মীদের নজর এড়িয়ে সেই সরঞ্জাম পৌঁছে যায় সিলভার হাতে। দ্রুত মুখোশ, উইগ ও মেয়ের পোশাক পরে নেয় সিলভা। তার পর মেয়েকে জেলে নিজের ঘরে রেখেই বের হয়ে যায় সে। 

কিন্তু, বের হওয়ার সময়ে হঠাত্ই তার হাবভাব দেখে পুলিসের সন্দেহ হয়। রবারের চুল ও মুখ চোখ দেখেই সিলভাকে ধরে ফেলে জেলকর্মীরা। ক্যামেরার সামনে একে একে নিজের ছদ্মবেশও উন্মোচন করে সিলভা। সিলভার রূপ বদলের সেই ভিডিয়ো এখন ভাইরাল সামাজিক যোগাযোগ মাধ্যমে। 

আপাতত, বাবা ও মেয়ে দুজনকেই জেলে কড়া নজরদাড়িতে রাখা হয়েছে। তবে, ঘটনায় জেল কর্তৃপক্ষের বিরুদ্ধে উঠছে গাফিলতির অভিযোগ।

আরও পড়ুন- জানতাম মোদী ছাড়া অসম্ভবকে কেউ সম্ভব করতে পারবেন না, ৩৭০ বিলোপে মত কঙ্গনার

.