ভুল করে কিনলেন তিনটে টিকিট, কপাল গুণে হলেন কোটিপতি

দুটো লটারির টিকিট কিনেছিলেন কিন্তু সেটা মনে না থাকায় দোকানে গিয়ে তিন নম্বর টিকিটটাও কিনে ফেললেন। এই পর্যন্ত সবটা ঠিকই ছিল। ভবিষ্যত বদলে গেল যখন তিনটে টিকিটেই পুরস্কার জিতলেন তিনি। প্রায় ১ কোটি টাকার উপরে পুরস্কার পেলেন ওই ব্যক্তি। 

Updated By: Oct 27, 2022, 04:26 PM IST
ভুল করে কিনলেন তিনটে টিকিট, কপাল গুণে হলেন কোটিপতি
প্রতীকী ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ভাগ্য প্রশস্ত হলে যে কোনও মুহূর্তে আপনার জীবন বদলে যেতে পারে। এমনই সুদিন এসেছে এক ব্যক্তির জীবনে। দুটো লটারির টিকিট কিনেছিলেন কিন্তু সেটা মনে না থাকায় দোকানে গিয়ে তিন নম্বর টিকিটটাও কিনে ফেললেন। এই পর্যন্ত সবটা ঠিকই ছিল। ভবিষ্যত বদলে গেল যখন তিনটে টিকিটেই পুরস্কার জিতলেন তিনি। প্রায় ১ কোটি টাকার উপরে পুরস্কার পেলেন ওই ব্যক্তি। বছর ৬৭-র ওই ব্যক্তি মেরিল্যান্ডের টোসনের বাসিন্দা। বছর ৬৭-র ওই ব্যক্তি মেরিল্যান্ডের টোসনের বাসিন্দা। 

আরও পড়ুন, ইরানে নিরাপত্তা বাহিনীর গুলি উপেক্ষা করে মাহসা আমিনির সমাধিতে মানুষের ঢল

ঘটনাচক্রে তিনটি লটারির টিকিট কিনে ফেলেন তিনি। এমনকী ভদ্রলোকের স্ত্রীও এই বিষয়ে অবগত ছিলেন না। প্রতিটি টিকিটেই ৫-১-৩-৫-৯ এই নম্বরগুলি ছিল। আর এই নম্বরগুলোই ভাগ্য বদলে দিয়েছে তাঁর। তিনটি টিকিট থেকে ১ কোটি ২২ লক্ষ টাকা পেয়েছেন ওই ব্যক্তি। তবে এই প্রথমবার যে তার ভাগ্য খুলেছে এমনটা নয়। তবে এই প্রথমবার যে তার ভাগ্য খুলেছে এমনটা নয়। ১৯৭৯ - এ তাঁর মেয়ের জন্মদিনে একবার লটারির বাজি ধরেছিলেন তিনি। লটারির দোকানি ভুল করে ১৯৯৭ নম্বরের টিকিট দিয়ে দেন। এই নম্বরেই জিতে যান তিনি। ওই ব্যক্তি জানান, লটারিতে যাই পেয়ে থাকুন না কেন, পুরোটাই অর্ধেক অর্ধেক দুই মেয়েকে দেবেন তিনি।

অন্যদিকে, কিছুদিন আগেই মেরিল্যান্ডে তিনজনের এক পরিবার লটারির টিকিট কাটেন। তারপরেই সেই টিকিটে প্রায় ১৪ লক্ষ টাকা জিতলেন তিনি। এ প্রসঙ্গে মেরিল্যান্ড লটারি জানায়, হাম্পস্টেডের ৬১ বছর বয়সী এক ব্যক্তি ১৩ অক্টোবর ৮০ টাকায় লটারির টিকিট কিনেছিলেন। একই সময়ে, এই ব্যক্তির ২৮ বছর বয়সি মেয়ে, ৩১ বছর বয়সি ছেলেও বাবার মতো একই লটারির টিকিট কিনেছিল। বাবা যে দোকান থেকে কিনেছিলেন, সেই দোকান থেকে সেই টিকিট নিয়েছিল মেয়ে ও ছেলে। বাবা, মেয়ে ও ছেলে ৫-৩-৩-৪ নম্বরে বাজি ধরে তিন জনের ভাগ্যই ফিরেছিল এবং প্রত্যেকেই প্রায় ৪১ লক্ষ টাকা পুরস্কার পেয়েছেন।

আরও পড়ুন, World Day for Audiovisual Heritage 2022: দৃশ্যে ধ্বনিতে, গানে ও ছবিতে ধরে রাখা ঐতিহ্যের উদযাপনের দিন...

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.