শেষ ইচ্ছায় নিজের কফিনের পাশে নগ্ন নাচের ব্যবস্থা

শেষ ইচ্ছা নানা ধরনের হতে পারে। এই যেমন চিনের মিস্টার জিয়াং চেয়েছিলেন, তাঁর শেষকৃত্যে বহু লোক জড়ো হোক। আসলে আজকাল তো আর কেউ শেষযাত্রায় যেতে চায় না। জিয়াং তাই চেয়েছিলেন, তাঁর শেষযাত্রায় চোখের জল না হোক, অন্তত মানুষ যেন থাকে। আর সবচেয়ে সহজে লোক জড়ো করতে হলে কী করতে হয়?হ্যাঁ, সেটাই আগে থেকে ব্যবস্থা করে গিয়েছিলেন জিয়াং।

Updated By: Jul 31, 2016, 05:47 PM IST
শেষ ইচ্ছায় নিজের কফিনের পাশে নগ্ন নাচের ব্যবস্থা

ওয়েব ডেস্ক: শেষ ইচ্ছা নানা ধরনের হতে পারে। এই যেমন চিনের মিস্টার জিয়াং চেয়েছিলেন, তাঁর শেষকৃত্যে বহু লোক জড়ো হোক। আসলে আজকাল তো আর কেউ শেষযাত্রায় যেতে চায় না। জিয়াং তাই চেয়েছিলেন, তাঁর শেষযাত্রায় চোখের জল না হোক, অন্তত মানুষ যেন থাকে। আর সবচেয়ে সহজে লোক জড়ো করতে হলে কী করতে হয়?হ্যাঁ, সেটাই আগে থেকে ব্যবস্থা করে গিয়েছিলেন জিয়াং।

আরও খবর- পার্টির টাকা জোগাড় করতে চলন্ত বাসে নগ্ন নাচ!(ভাইরাল ভিডিও)

মৃত্যুর আগেই এক সংস্থাকে দায়িত্ব দিয়ে গিয়েছিলেন তিনি মারা গেলে যেন তাঁর কফিনের পাশে একটু জলসার আয়োজন হয়। যে জলসায় চিনের বিখ্যাত সব গানের তালে নগ্ন নাচবেন নর্তকিরা। আর এর জন্য মোটা টাকা খরচ করেন জিয়াং। মৃত্যুর বছর দেড়েক আগে।

আরও খবর- এই কথাগুলো শুনলে আর হয়তো কোনওদিন পর্ন সিনেমা দেখবেন না

যেমন কথা তেমন কাজ। জিয়াংয়ের মৃত্যুর খবর আসতেই প্রস্তুত হয়ে যায় সেই সংস্থা। জিয়াংয়ের কফিনের পাশে শুরু হয়ে যায় নগ্ন নাচ। আর হ্যাঁ, ঠিক যেমনটা ভাবা গিয়েছিল তাই হল। জিয়াংয়ের কফিনের পাশে জড়ো হয়ে গেল বহু মানুষ।

তবে জিয়াংয়ের এই শেষ ইচ্ছার ফলে নড়েচড়ে বসেছে চিনা প্রশাসন। এসব ঘটনায় আসলে দেশের সংস্কৃতির ক্ষতি হচ্ছে বলে জানাচ্ছে চিনা প্রশাসন। আসলে শেষযাত্রায় নগ্ন নাচের এই ধরনের ঘটনা এর আগেও দুবার ঘটেছে বলে চিনা সরকারের কাছে খবর গিয়েছে।      

.