মিস ইউনিভার্সের খেতাব জিতলেন ফরাসি সুন্দরী

এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় জিতলেন মিস ফ্রান্স আইরিস মিতেনাঁয়ে। তিনি শেষ পর্যায়ের লড়াইয়ে হারিয়ে দিলেন মিস হাইতি এবং মিস কলম্বিয়াকে। ফিলিপিন্সের মানিলায় এবারের বিশ্বসুন্দরীর মাথায় সেরার মুকুট পড়িয়ে দিলেন ২০১৫ সালের বিশ্বসুন্দরী পিয়া উরতাজাবেখ। বিশ্বসুন্দরীর প্রতিযোগিতার মঞ্চ বলে কথা। তাও আবার এবার তো বিশেষভাবে ভারতীয়দের নজর ছিল এখানে। তার কারণ, ১৯৯৪ সালে এখানেই বিশ্বসুন্দরীর খেতাব জিতেছিলেন সুষ্মিতা সেন। আজ ২০১৭-তে তিনি সেই মঞ্চেই ছিলেন বিচারকের ভূমিকায়।

Updated By: Jan 30, 2017, 12:24 PM IST
মিস ইউনিভার্সের খেতাব জিতলেন ফরাসি সুন্দরী

ওয়েব ডেস্ক: এবারের মিস ইউনিভার্স প্রতিযোগিতায় জিতলেন মিস ফ্রান্স আইরিস মিতেনাঁয়ে। তিনি শেষ পর্যায়ের লড়াইয়ে হারিয়ে দিলেন মিস হাইতি এবং মিস কলম্বিয়াকে। ফিলিপিন্সের মানিলায় এবারের বিশ্বসুন্দরীর মাথায় সেরার মুকুট পড়িয়ে দিলেন ২০১৫ সালের বিশ্বসুন্দরী পিয়া উরতাজাবেখ। বিশ্বসুন্দরীর প্রতিযোগিতার মঞ্চ বলে কথা। তাও আবার এবার তো বিশেষভাবে ভারতীয়দের নজর ছিল এখানে। তার কারণ, ১৯৯৪ সালে এখানেই বিশ্বসুন্দরীর খেতাব জিতেছিলেন সুষ্মিতা সেন। আজ ২০১৭-তে তিনি সেই মঞ্চেই ছিলেন বিচারকের ভূমিকায়।

আরও পড়ুন ট্রাম্পের মুসলিম নিষেধাজ্ঞার প্রতিবাদে গর্জে উঠল হলিউড

কিন্তু মিস ইন্ডিয়া রশ্মিতা হরিমুর্তি হতাশ করলেন সবাইকে। কারণ, তিনি শেষ ১৩-তেই পৌঁছতে পারলেন না। তার আগেই ছিটকে গেলেন প্রতিযোগিতা থেকে।

আরও পড়ুন  আমেরিকায় শরণার্থীদের প্রবেশের ওপর নিষেধাজ্ঞায় স্থগিতাদেশ জারি মার্কিন আদালতের

.