সঙ্কটজনক পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজের স্ত্রী

আইসিইউ-তে রাখা হয়েছে কুলসুমকে

Updated By: Jun 15, 2018, 08:44 AM IST
সঙ্কটজনক পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজের স্ত্রী

নিজস্ব প্রতিবেদন : হৃদরোগে আক্রান্ত নওয়াজ শরিফের স্ত্রী কুলসুম নওয়াজ। বৃহস্পতিবার লন্ডনের একটি হাসপাতালে ভর্তি করা হয় পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের স্ত্রী কুলসুমকে।

জিও নিউ-এর খবর অনুযায়ী, বৃহস্পতিবার রাত থেকেই কুলসুমের শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। সঙ্গে সঙ্গে তাঁকে লন্ডনের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পরই কুলসুমকে আইসিইউ-তে ভর্তি করা হয়।

জানা যাচ্ছে, প্রাথমিকভাবে চিকিত্সায় সাড়া না দেওয়ায়, লাইফ সাপোর্ট সিস্টেম এবং জরুরিকালীন ওষুধ দেওয়া হচ্ছে কুলসুমকে। জিও নিউজ-এর খবর অনুযায়ী, কুলসুমের শারীরিক অবস্থার উপর কড়া নজর রেখেছেন চিকিত্সকরা। এদিকে হৃদরোগের পাশাপাশি কুলসুম নওয়াজ গলার ক্যান্সারে আক্রান্ত বলেও জানা যাচ্ছে। ফলে, বেশ কিছুদিন ধরেই তাঁর চিকিত্সা চলছিল।

নওয়াজ শরিফের মেয়ে মারিয়ম শরিফ বৃহস্পতিবার টুইট করে মায়ের শারীরিক অবস্থার কথা জানান। তাঁর মা যাতে শিগগির সুস্থ হয়ে ওঠেন, তার জন্য প্রত্যেককে প্রার্থনা করারও আবেদন জানিয়েছেন মারিয়ম। প্রসঙ্গত, ২৫ জুলাই পাকিস্তানে যে নির্বাচন রয়েছে, সেই লড়াইয়ের ময়দানে দেখা যাবে নওয়াজ কন্যাকে।

.