পাক সেনার গুলিতে উড়ে গেল ভারতীয় ড্রোন

পাকিস্তানের আকাশে ঢুকে পড়ায় ভারতীয় গুপ্তচর ড্রোন উড়িয়ে দিল পাকসেনা। ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনের বিবৃতিতে জানানো হয়েছে, পাক অধিকৃত কাশ্মীরের ভিম্বর এলাকার সীমান্তে ঢুকে পড়েছিল ভারতীয় ড্রোন। পাকিস্তানের বক্তব্য সীমান্ত নীতি লঙ্ঘন করেছিল ভারতের ড্রোন। যদিও, ভারতের বক্তব্য শুধুমাত্র ফটো তোলার কাজেই ব্যবহার করা হয়েছিল এই ড্রোন। গত সপ্তাহেই রাশিয়ায় নরেন্দ্র মোদী ও নওয়াজ শরিফের দ্বিপাক্ষিক বৈঠক হয়।

Updated By: Jul 15, 2015, 09:03 PM IST
পাক সেনার গুলিতে উড়ে গেল ভারতীয় ড্রোন

ওয়েব ডেস্ক: পাকিস্তানের আকাশে ঢুকে পড়ায় ভারতীয় গুপ্তচর ড্রোন উড়িয়ে দিল পাকসেনা। ইন্টার সার্ভিসেস পাবলিক রিলেশনের বিবৃতিতে জানানো হয়েছে, পাক অধিকৃত কাশ্মীরের ভিম্বর এলাকার সীমান্তে ঢুকে পড়েছিল ভারতীয় ড্রোন। পাকিস্তানের বক্তব্য সীমান্ত নীতি লঙ্ঘন করেছিল ভারতের ড্রোন। যদিও, ভারতের বক্তব্য শুধুমাত্র ফটো তোলার কাজেই ব্যবহার করা হয়েছিল এই ড্রোন। গত সপ্তাহেই রাশিয়ায় নরেন্দ্র মোদী ও নওয়াজ শরিফের দ্বিপাক্ষিক বৈঠক হয়।

এর আগে এদিনই জম্মু সীমান্তেও যুদ্ধবিরতি নীতি লঙ্ঘন করে পাক সেনা। এক বিএসএফ জওয়ান সহ ৩ জনের মৃত্যু হয় গুলিতে। মারা যান ৪২ বছরের পলি দেবী। আহত হয়েছেন ২৪ বছরের রমেশ কুমার ও ৩৮ বছরের উধা দেবী। মাত্র দু'দিন পরই জম্মু ও কাশ্মীরের প্রাক্তন অর্থমন্ত্রী গিরিধারী লাল ডোগরার আমন্ত্রণে জম্মু যাচ্ছেন নরেন্দ্র মোদী।

কেন্দ্রীয় সরকারের প্রথম সারির কোনও সদস্য কাশ্মীরে যাওয়ার আগে পাক সেনার সীমান্তচুক্তি লঙ্ঘন নিয়মিত ঘটনায় পরিণত হয়েছে।

 

 

.