১৮টি বুলেট হজম করে জীবনযুদ্ধে জয়ী ৬ সপ্তাহের কুকুর ছানা

বিশ্বে এমনটা কখনও ঘটেনি। অবিশ্বাস্য বললেও যাকে সঠিক কম বলা হবে। উল্টো দিকে এটাও বলা যায় মেডিক্যাল সায়েন্সে এমন সাফল্য বিগত একদশকে দেখা গিয়েছে কিনা এনিয়েও রয়েছে সন্দেহ। ছোট্ট একটা দেহে ১৮টা বুলেট হজম করে বেঁচে ফিরল ৬ সপ্তাহের ছোট্ট কুকুর ছানা। যার নাম ব্রডি।

Updated By: Feb 24, 2016, 03:34 PM IST
১৮টি বুলেট হজম করে জীবনযুদ্ধে জয়ী ৬ সপ্তাহের কুকুর ছানা

ওয়েব ডেস্ক: বিশ্বে এমনটা কখনও ঘটেনি। অবিশ্বাস্য বললেও যাকে সঠিক কম বলা হবে। উল্টো দিকে এটাও বলা যায় মেডিক্যাল সায়েন্সে এমন সাফল্য বিগত একদশকে দেখা গিয়েছে কিনা এনিয়েও রয়েছে সন্দেহ। ছোট্ট একটা দেহে ১৮টা বুলেট হজম করে বেঁচে ফিরল ৬ সপ্তাহের ছোট্ট কুকুর ছানা। যার নাম ব্রডি।

রবিবার ছোট্ট ব্রডিকে নিয়েই খেলা করছিল কম বয়েসি ছেলেরা। হঠাৎ খেলতে খেলতে পিস্তল বার করে দুই কিশোর। তারপর ব্রডিকে লক্ষ্য করে গুলি। একটা নয়, দুটো নয়, এক ডজন গুলিতে ঝাঁজরা করে দেওয়া হয় ব্রডির দেহ। তাতেও দমে যায়নি তাঁরা। এতটাই হিংস্র আচরণ করতে শুরু করে ওই দুই নাবালক, যে যতক্ষণ না ম্যাগজিনের গুলি শেষ হচ্ছে, গুলির বৃষ্টি চলতেই থাকে। দেড় ডজন গুলিতে বিদ্ধ ব্রডি মাটিতে লুটিয়ে পড়ে। মুখ থেকে কু কু আওয়াজ আর রক্তের বিছানায় শায়িত, কেবল অপেক্ষা মৃত্যুর। ১৮টি গুলি বিদ্ধ ব্রডির মৃতপ্রায় শরীর নিয়ে অ্যাবেঞ্জার পশু হাসপাতালে দৌঁড়ে যায় ভৃত্য। চিকিৎসা শুরু হয়। এক একটা করে গুলি বের করে আনা হয় ব্রডির দেহ থেকে। এখন মৃত্যুশঙ্কা কাটিয়ে স্বাভাবিকতায় ফিরছে ব্রডি।

মঙ্গলবার ১৪ ও ১৭ বছরের দুই নাবালককে গ্রেফতার করেছে পুলিস।

.