আদালতও বলল, বালোচকে খুন করেছে তার ভাই, আত্মীয়রাই

পাকিস্তানের বিতর্কিত মডেল কান্দিল বালোচ খুনের ঘটনায় তার ভাইকে অভিযুক্ত ঘোষণা করল আদালত। সেই সঙ্গে  বালোচকে খুনের অভিযোগে তার আরও এক আত্মীয় এবং ট্যাক্সি-চালককে অভিযুক্ত ঘোষণা করল। জাফর হুসেন খোসা নামের আরও এক অভিযুক্তকে পলাতক বলে ঘোষণা করেছে আদালত। আগামী ৮ ডিসেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আদালত।

Updated By: Dec 6, 2016, 06:55 PM IST
আদালতও বলল, বালোচকে খুন করেছে তার ভাই, আত্মীয়রাই

য়েব ডেস্ক: পাকিস্তানের বিতর্কিত মডেল কান্দিল বালোচ খুনের ঘটনায় তার ভাইকে অভিযুক্ত ঘোষণা করল আদালত। সেই সঙ্গে  বালোচকে খুনের অভিযোগে তার আরও এক আত্মীয় এবং ট্যাক্সি-চালককে অভিযুক্ত ঘোষণা করল। জাফর হুসেন খোসা নামের আরও এক অভিযুক্তকে পলাতক বলে ঘোষণা করেছে আদালত। আগামী ৮ ডিসেম্বর পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আদালত।

আরও পড়ুন- বিনোদনের সব খবর

চলতি বছর জুলাইয়ে মুলতানে নিজের বাড়িতেই খুন হন বালোচ। ফেসবুক, টুইটারে খোলামেলা ছবি, ভিডিও পোস্ট করে দেশজুড়ে একদিকে জনপ্রিয়তা, অন্যদিকে, নিন্দার পাত্রী হতে হয়েছিল তাঁকে। পরিবারের সম্মানরক্ষার্থে তাই বালোচকে নৃশংসভাবে খুন করে তাঁর ভাই ওয়াসিম, তুতো ভাই হক নওয়াজ। খুনের পিছনে বালোচের ভাইয়ের যুক্তি ছিল, দিদি যেভাবে অশ্লীল, আপত্তিকর ছবি, ভিডিও দিচ্ছে তা পরিবারের সম্মান নষ্ট হচ্ছে, সমাজের ক্ষতি হচ্ছে।

কান্দিলের বাবা আগেই জানিয়েছিলেন, ছেলে ওয়াসিমই খুন করেছে কান্দিলকে।

.