হঠাত্ গাড়ি লুকিং গ্লাসে অদ্ভুত চাওনি রেড-বেলিড ব্ল্যাক সাপের...

গত ১০ জানুয়ারি সাপের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ওগিয়ারের সহকর্মীরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। এই ছবি দেখে অনেকেই মজা করে নানা কথা লিখেছেন।

Updated By: Jan 16, 2018, 07:15 PM IST
হঠাত্ গাড়ি লুকিং গ্লাসে অদ্ভুত চাওনি রেড-বেলিড ব্ল্যাক সাপের...
ছবি- ফেসবুক

নিজস্ব প্রতিবেদন: উপরের ছবিটি কোনও ছায়াছবির দৃশ্য নয়। কোনও ফোটোশপের কারসাজি নেই। ছবিটি দেখেই যেভাবে আপনি শিহরিত হচ্ছেন, অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের এক ব্যক্তিও এমনই শিহরিত হয়েছিলেন। তবে স্টিয়ারিংটা মজবুত করে ধরে রেখেছিলেন তিনি। রেড-বেলিড ব্ল্যাক প্রজাতির বিষাক্ত এই সাপের হাত থেকে সেদিন কোনওক্রমে বেঁচে ফিরেছিলেন টেড ওগিয়ার নামে ওই ব্যক্তি।

আরও পড়ুন- শিকলে বাঁধা ১২ জন ক্ষুধার্ত ভাইবোনকে বাঁচাল বছর সাতেরোর এক মেয়ে

গত ১০ জানুয়ারি সাপের বেশ কয়েকটি ছবি পোস্ট করেন ওগিয়ারের সহকর্মীরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল। এই ছবি দেখে অনেকেই মজা করে নানা কথা লিখেছেন। কিন্তু টেড জানাচ্ছেন, গাড়ির লুকিং গ্লাসে ওই সাপের চাওনি দেখে শরীরে ঠান্ডা রক্তের স্রোত বয়ে গিয়েছিল। তত্ক্ষণাত্ গাড়ি থামিয়ে দেন টেড। টেড জানান, সাপটি জানালার কাছে কোনওভাবে আটকে যায়। এরপর তাঁর সহকর্মীরা ঘটনাস্থলে এসে সাপটিকে উদ্ধার করে। বলাবাহুল্য সাপটি কোনও ক্ষতিও করেনি। অক্ষত অবস্থায় সাপটিকে ঝোপে ছেড়ে দেওয়া হয় বলে জানিয়েছেন টেড।

আরও পড়ুন- গাড়ি শূন্য উড়ে গিয়ে সজোরে ধাক্কা মারল দোতলার দেওয়ালে!

উল্লেখ্য, অস্ট্রেলিয়ায় রেড-বেলিড ব্ল্যাক সাপ দেখা যায়। সাড়ে ৬ ফুট পর্যন্ত লম্বা হতে পারে এই প্রজাতির সাপ। অস্ট্রেলিয়ায় ২০১৫-য় যতজন সাপের কামড় খেয়েছে তার ১৬ শতাংশ এই সাপের বলে জানাচ্ছে এক সমীক্ষা।

আরও পড়ুন- জাপানি 'যৌন শিক্ষিকা'র বিয়ের খবর শুনেই মন ভেঙেছে চিনের

.