বিদ্যুত্‍পৃষ্ট হয়ে ১২ বছরের বিস্ময় বালক নিজেই এখন চুম্বক

ইলেকট্রিক শক খেয়ে প্রায় মরে যেতে বসেছিল ১২ বছরের নিকোলাই ক্র্যাগলিয়াচোঙ্কো। মৃত্যুতো হলই না, বরং শরীরে জন্ম নিল এক ম্যাজিকাল সুপার পাওয়ার। মারভেল কমিকসের ভিলেন ম্যাগনেটোর মতো এখন ধাতব বস্তু আকর্ষণ করতে পারে ১২ বছরের এই বিস্ময় বালক।

Updated By: Nov 20, 2014, 09:53 PM IST
বিদ্যুত্‍পৃষ্ট হয়ে ১২ বছরের বিস্ময় বালক নিজেই এখন চুম্বক
Schoolboy Nikolai Kryaglyachenko is Magneto (Picture: CEN)

ওয়েব ডেস্ক: ইলেকট্রিক শক খেয়ে প্রায় মরে যেতে বসেছিল ১২ বছরের নিকোলাই ক্র্যাগলিয়াচোঙ্কো। মৃত্যুতো হলই না, বরং শরীরে জন্ম নিল এক ম্যাজিকাল সুপার পাওয়ার। মারভেল কমিকসের ভিলেন ম্যাগনেটোর মতো এখন ধাতব বস্তু আকর্ষণ করতে পারে ১২ বছরের এই বিস্ময় বালক।

স্কুল থেকে ফেরার পথে রাস্তার লাইটপোস্টে হঠাত্‍ই বিদ্যুত্‍পৃষ্ট হয় নিকোলাই। জ্ঞান ফেরার পর থেকেই দেখে তার শরীরে চলে এসেছে এই বিশেষ ক্ষমতা। নিকোলাই বলে, বাড়ি ফিরে আমি ঘুমিয়ে পড়েছিলাম। পরদিন সকালে যখন ঘুম ভাঙল দেখলাম বিছানার গদির ওপর পড়ে থাকা কিছু কয়েন আমার শরীরে আটকে গিয়েছে। এরপর যখন ব্রেকফাস্ট করতে বসি অসাবধানতাবসত হাত থেকে চামচ পড়ে যায়। দেখি চামচটা আমার বুকে আটকে গিয়েছে। এখন আমি এমন অনেক কিছু করতে পারি যা আগে পারতাম না কিন্তু সেগুলো যে আমি খুব বেশি নিয়ন্ত্রণ করতে পারি তা নয়। আপনা থেকেই কিছু জিনিস আমার দিকে আকৃষ্ট হয়।

এই ঘটনার পর থেকে স্কুলে রাতারাতি জনপ্রিয় হয়ে গিয়েছে নিকোলাই। মাঝে মাঝে বন্ধুদের আবদার মেটাতে নিজের অদ্ভুত ক্ষমতার প্রদর্শনও করতে হয় তাকে।

 

.