দ্বিগুণ বয়সের এই মহিলার প্রেমে পড়েন সদ্য যুবারা! কেন জানেন?

চল্লিশের কোঠার এক মহিলার সঙ্গে ডেটে যেতে কেন পাগল বছরকুড়ির সদ্য যুবারা? 

Updated By: Jan 9, 2022, 04:55 PM IST
দ্বিগুণ বয়সের এই মহিলার প্রেমে পড়েন সদ্য যুবারা! কেন জানেন?

নিজস্ব প্রতিবেদন: মহিলার বয়স ৪০। কিন্তু তাঁকে দেখতে অন্তত তাঁর বয়সের অর্ধেক লাগে। তিনি খুবই সাহসী, সুন্দরী, গ্ল্যামারাস। এতটাই যে, বছরপঁচিশের তরুণরাও তাঁর প্রেমে পড়েন এবং তাঁর সঙ্গে রোম্যান্স করতে চান। এই মহিলা স্বীকার করেছেন যে, তাঁর ছেলের বন্ধুরাও মাঝেমাঝে তাঁকে এ নিয়ে মৃদু তিরস্কার করে থাকেন।

মার্কিন দেশের এই মহিলার নাম হোলি কেলি। তাঁর সৌন্দর্য এতটাই মনোমুগ্ধকর যে, কৌশোর-উত্তীর্ণ সদ্যযুবারাও তাঁর প্রেমে হাবুডুবু খান। তাঁরা কেলির সঙ্গে সময় কাটাতে মরিয়া থাকেন। আর যখন সেই সুযোগ মিলে যায় তখন তাঁরা স্রেফ ধন্য হয়ে যান। কেলির সঙ্গে নাইট ক্লাবে বা ডান্স বারে গিয়ে তাঁর সঙ্গে সময় কাটিয়ে অনেকেই পাকাপাকি ভাবে তাঁর প্রেমে পড়ে যান।     

কেলি নিজেকে 'কুজার' বলেন। 'কুজার' হলেন সেই মহিলা যিনি তাঁর চেয়ে কমবয়সি ছেলেদের সঙ্গে 'ডেটে' যেতে এবং রোম্যান্স করতে পছন্দ করেন। কেলি নিজেকে বলেন, তিনি একেবারে এই তকমা অর্জনের আদর্শ মহিলা। কেলি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তাঁর আকর্ষণীয় ও উত্তেজক নানা ছবি দেন। শুধুমাত্র ইনস্টাগ্রামেই তাঁর ৮০ হাজার ফলোয়ার্স।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

আরও পড়ুন: Strange Signal: মহাকাশের গভীর থেকে আসা সঙ্কেতের রহস্য উদ্ধারে সামিল বিজ্ঞানীরা

.