ডাকাতির হাত থেকে মহিলাকে বাঁচাল রাস্তার কুকুর

কুকুর মানুষের সবচেয়ে প্রিয় বন্ধু। তাদের শুধু বাড়িতে লালন-পালন করলে তবেই নয়, রাস্তার অবহেলিত কুকুরাও মানুষের সান্নিধ্যে থাকতে ভালবাসে। রাস্তার কুকুররা বহু সময়ে বড় বিপদের হাত থেকে বাঁচিয়ে দেয় আমাদের। যেমনটা বাঁচিয়ে দিয়েছিল ব্রিটেনের এক মহিলাকে।

Updated By: Nov 27, 2017, 03:06 PM IST
ডাকাতির হাত থেকে মহিলাকে বাঁচাল রাস্তার কুকুর

নিজস্ব প্রতিবেদন: কুকুর মানুষের সবচেয়ে প্রিয় বন্ধু। তাদের শুধু বাড়িতে লালন-পালন করলে তবেই নয়, রাস্তার অবহেলিত কুকুরাও মানুষের সান্নিধ্যে থাকতে ভালবাসে। রাস্তার কুকুররা বহু সময়ে বড় বিপদের হাত থেকে বাঁচিয়ে দেয় আমাদের। যেমনটা বাঁচিয়ে দিয়েছিল ব্রিটেনের এক মহিলাকে।

কীভাবে?

ব্রিটেনের রাস্তায় ওই মহিলার ব্যাগ ছিনতাই করার চেষ্টা করেছিল এক ব্যক্তি। আর তখনই সেই ছিনতাইবাজের হাত থেকে মহিলাকে বাঁচিয়ে দেয় রাস্তার ধারে বসে থাকা এক সারমেয়। সিসিটিভিতে এই ঘটনার ক্যামেরাবন্দি হয় যা এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

সিসিটিভিতে দেখা গিয়েছে, হলুদ জ্যাকেট পরা এক ব্যক্তি ওই মহিলাকে ধাওয়া করে। পিছন যেতে যেতেই হঠাত্‌ই সে মহিলার হাত ব্যাগ ছিনতাই করার চেষ্টা করে। মহিলার সঙ্গে আততায়ীর কুস্তি বেধে যায়। রাস্তার ধারে একটা কুকুর বসেছিল। সে সমস্ত ঘটনা দেখছিল। ওই আততায়ীর হাতে মহিলা যখন পদর্যুস্ত হয়ে পড়ে তখনই সেই ব্যক্তির দিকে দৌড়ে যায়। আচমকা কুকুরের তাড়া খেয়ে পালিয়ে যেতে বাধ্য হয় আততায়ী। শুক্রবার ঘটনার ফুটেজ টুইটারে পোস্ট করেছেন এক পুলিসকর্মী। দেখে নিন সেই ঘটনার ভিডিও।

 

.