বাইকের পিছনে এর থেকে ভালো সওয়ারি আপনি আর একটা পাবেন না!

আমাদের অনেকের বাড়িতেই পোষা জন্তু থাকে। এক্ষেত্রে, মানুষের বাড়িতে পোষ্য হিসেবে বেশি থাকে কুকুর এবং বিড়াল। আর এদের নিয়েই আমাদের সময় কেটে যায়। কেউ কুকুরকে কথা বলতে শেখান, কেউ আবার বিড়ালকে ফুটবল খেলা। সবাই নিজের পছন্দমতো জিনিস শেখান তাঁর পোষ্যকে। এদের মধ্যে কেউ কেউ তাঁদের পোষ্যকে এতটাই ভালোবাসেন যে, একদম কাছছাড়া করেন না। বাড়ি থেকে বেরোলেও নিয়ে যান নিজের পোষ্যকে।

Updated By: Jul 19, 2016, 10:27 AM IST
বাইকের পিছনে এর থেকে ভালো সওয়ারি আপনি আর একটা পাবেন না!

ওয়েব ডেস্ক: আমাদের অনেকের বাড়িতেই পোষা জন্তু থাকে। এক্ষেত্রে, মানুষের বাড়িতে পোষ্য হিসেবে বেশি থাকে কুকুর এবং বিড়াল। আর এদের নিয়েই আমাদের সময় কেটে যায়। কেউ কুকুরকে কথা বলতে শেখান, কেউ আবার বিড়ালকে ফুটবল খেলা। সবাই নিজের পছন্দমতো জিনিস শেখান তাঁর পোষ্যকে। এদের মধ্যে কেউ কেউ তাঁদের পোষ্যকে এতটাই ভালোবাসেন যে, একদম কাছছাড়া করেন না। বাড়ি থেকে বেরোলেও নিয়ে যান নিজের পোষ্যকে।

আরও পড়ুন সংরক্ষণে উদ্যোগ ওয়ার্ল্ড ওয়াইল্ডলাইফ ফান্ডের, জঙ্গলে ছাড়া হল বিলুপ্তপ্রায় পার্সিয়ান চিতাদের

এই ছবিটা থাইল্যান্ডের। জনৈক ভদ্রলোক এভাবেই তাঁর পোষ্য বিড়ালকে নিয়ে বাইকের পিছনে সওয়ারি করে বেরিয়ে পড়েন রাস্তায়। আর তাঁর পোষা বিড়ালটি দিব্যি মানুষের মতোই বসে থাকে বাইকের পিছনে। সোশ্যাল মিডিয়ায় এই ছবিটি দেখার পর ইতিমধ্যে প্রচুর মানুষ বিড়ালটির হাবেভাবে গদগদ। শুধু কেউ কেউ প্রশ্ন তুলছে, বিড়ালটি কিন্তু হেলমেট পরেনি! তাই সে আইন ভাঙছে!

আরও পড়ুন ধ্বংসস্তূপ থেকে পুনরুজ্জীবন, নতুন নামকরণ নালন্দার, ফের কি ভিড় জমাবে দেশ-বিদেশের মেধা?

.