সিনেমাহলে খাবার পাচারে অভিনব ফন্দি এই 'গর্ভবতী'র

মাল্টিপ্লেক্সে খাবার নিয়ে ঢুকতে গিয়ে নিশ্চই বাধার মুখে পড়েছেন আপনিও? নিয়মের গেরোয় প্রেক্ষাগৃহের দোরগোড়ায় জমা রাখতে হয় খাবারভর্তি যাবতীয় তল্পিতল্পা। আর ভিতরে ঢুকলেই খাবারের অগ্নিমূল্যে পকেট পোড়ে আম আদমির। এ সমস্যা যদি শুধু এদেশের ভাবেন তাহলে ভুল করবেন। গোটা বিশ্বেই ছবিটা একই রকম। সেই বজ্রআঁটুনির ফস্কা গেরো খুঁজে বার করলেন এক মহিলা। অ্যাঞ্জেনা ব্রিকস নামে ওই মহিলা সোশ্যাল সাইটে সেই ফন্দি ফাঁস করতেই ভাইরাল হয়েছে। 

Updated By: Nov 25, 2017, 02:01 PM IST
সিনেমাহলে খাবার পাচারে অভিনব ফন্দি এই 'গর্ভবতী'র

নিজস্ব প্রতিবেদন: মাল্টিপ্লেক্সে খাবার নিয়ে ঢুকতে গিয়ে নিশ্চই বাধার মুখে পড়েছেন আপনিও? নিয়মের গেরোয় প্রেক্ষাগৃহের দোরগোড়ায় জমা রাখতে হয় খাবারভর্তি যাবতীয় তল্পিতল্পা। আর ভিতরে ঢুকলেই খাবারের অগ্নিমূল্যে পকেট পোড়ে আম আদমির। এ সমস্যা যদি শুধু এদেশের ভাবেন তাহলে ভুল করবেন। গোটা বিশ্বেই ছবিটা একই রকম। সেই বজ্রআঁটুনির ফস্কা গেরো খুঁজে বার করলেন এক মহিলা। অ্যাঞ্জেনা ব্রিকস নামে ওই মহিলা সোশ্যাল সাইটে সেই ফন্দি ফাঁস করতেই ভাইরাল হয়েছে। 

সেজন্য অ্যাঞ্জেলা খুঁজে বার করেছেন থার্মাকোলের একটি অর্ধগোলক। যা জামার মধ্যে এমন ভাবে ভরেছে যে বাইরে থেকে দেখে মনে হবে গর্ভবতী ওই মহিলা। আর সেই থার্মাকোলের গোলকের মধ্যে পছন্দের খাবার ভরে অবলীলায় নিরাপত্তারক্ষীদের চোখ এড়িয়ে খাবার নিয়ে ঢুকে পড়তে পারেন প্রেক্ষাগৃহে। 

 

ফন্দিটা মন্দ না হলেও এই পদ্ধতি কতবার কার্যকর করা যাবে তা নিয়ে প্রশ্ন থাকছেই। তবে ফাঁক গলতে পারলে মজাই আলাদা। ইতিমধ্যেই অঞ্জেলার পোস্ট করা সেই ছবিতে ১৯ হাজার রিটুইট এবং ৪০ হাজার লাইক পড়েছে। তবে এই পুরুষদের ক্ষেত্রে পদ্ধতির কার্যকারিতা নিয়ে প্রশ্ন থাকছে। 

মানতেই হবে অঞ্জেলার বুদ্ধির জুড়ি নেই। নিজেই দেখে নিন কে কী বলছেন...

.