দিনেদুপুরে রাস্তায় এলোপাথাড়ি ছুরিকাঘাত, মৃত ৩, জখম ১০

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গোটা ঘটনার ভিডিয়ো। 

Updated By: Jun 26, 2021, 08:22 AM IST
দিনেদুপুরে রাস্তায় এলোপাথাড়ি ছুরিকাঘাত, মৃত ৩, জখম ১০

নিজস্ব প্রতিবেদন: দক্ষিণ জার্মানির বাভারিয়ান এলাকায় সাধারণ মানুষের ওপর ছুরি নিয়ে হামলা চালাল এক আততায়ী। ঘটনায় এখনও পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে। ছুরিকাঘাতে জখম প্রায় ১০ জন। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, শুক্রবার বিকেলের দিকে ঘটনাটি ঘটেছে। হঠাৎ করে ছুরি নিয়ে সাধারণ মানুষের উপর ঝাঁপিয়ে পড়ে অভিযুক্ত। হাতের সামনে যাকে পায়, তাকেই এলোপাথাড়ি ছুরি দিয়ে কোপাতে শুরু করে। ছুরির আঘাতেই ৩ জনের মৃত্যু হয়। জখম প্রায় ১০ জন। খবর পেয়ে, ঘটনাস্থলে যায় পুলিস। বহুবার অভিযুক্তকে সতর্ক করার চেষ্টা করেন তাঁরা। তবে, তাতেও কাজ না হলে, অভিযুক্তের পায়ে একটি গুলি করেন অফিসাররা। গুলির আঘাতে কাহিল হয় পড়ে অভিযুক্ত। তখন তাকে পাকড়াও করা হয়। পুলিস জানিয়েছে,ধৃতের বয়স আনুমানিক ২৪ বছর। সোমালিয়ো বংশোদ্ভূত ওই ব্যক্তি ২০১৫ থেকে দক্ষিণ জার্মানির বাভারিয়ান এলাকায় বসবাস করতেন। ধৃত মানসিক ভাবে অসুস্থ। কয়েক দিন আগে তাকে মানসিক হাসপাতালেও ভর্তি করা হয়েছিল। 

আরও পড়ুন: ছেলের নামে রাজপরিবার যোগ থাকবে না! পদবি প্রত্যাহার যুবরাজ Harry-Meghan-এর

আরও পড়ুন: অরুণাচল প্রদেশের গা ঘেঁষে ছুটে যাবে চিনের প্রথম Bullet Train, ১ জুলাই উদ্বোধন

গোটা ঘটনায় শহরজুড়ে আতঙ্ক ছড়িয়েছে। যদিও বাভারিয়ান প্রশাসনের তরফে স্থানীয়দের আতঙ্কিত না হওয়ার বার্তা দেওয়া হয়েছে। মৃতদের পরিবারকে সমবেদনা জানিয়েছে প্রশাসন। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল গোটা ঘটনার ভিডিয়ো। 

.