মুহূর্তে ২০১৬ থেকে ২০১৯- টাইম মেশিনের সফর ধরা পড়ল সিসিটিভি ফুটেজে!

টাইম মেশিন। এমন এক যন্ত্র যাতে চড়ে ভ্রমণ করা যায় এক সময় থেকে অন্য সময়ে। আশ্চর্য এই মেশিন মঝে মাঝেই দেখা গেছে বিভিন্ন সাই-ফাই ছবিতে। কখনো এই মেশিন মানুষকে পাড়ি দিয়েছে অতীতে, কখনও আবার এগিয়ে গেছে ভবিষ্যতে।

Updated By: Apr 12, 2016, 08:59 PM IST
মুহূর্তে ২০১৬ থেকে ২০১৯- টাইম মেশিনের সফর ধরা পড়ল সিসিটিভি ফুটেজে!

ওয়েব ডেস্ক: টাইম মেশিন। এমন এক যন্ত্র যাতে চড়ে ভ্রমণ করা যায় এক সময় থেকে অন্য সময়ে। আশ্চর্য এই মেশিন মঝে মাঝেই দেখা গেছে বিভিন্ন সাই-ফাই ছবিতে। কখনো এই মেশিন মানুষকে পাড়ি দিয়েছে অতীতে, কখনও আবার এগিয়ে গেছে ভবিষ্যতে। কিন্তু সত্যিই কি টাইম মেশিন আছে? সত্যিই কি সম্ভব টাইম ট্রাভেল? এইসব প্রশ্নের উত্তর দেবে কয়েক সেকেণ্ডের এক সিসিটিভি ফুটেজ।

এই ফুটেজে দেখা যায়, দোকানের এক বন্ধ দরজার বাইরে শুয়ে ঘুমোচ্ছে দু'জন মানুষ। সেখানে আর কাউকে দেখা যাচ্ছে না। হঠাৎ দোকানে ঢুকতে দেখা যায় একজন লোককে। মাথা তাঁর পুল ওভারের কালো হুডে ঢাকা। মুখ দেখা যাচ্ছে না। অনায়াসেই লোকটি এগিয়ে এসে বন্ধ দরজার মধ্যে দিয়ে পার হয়ে ঢুকে যায় দোকানের ভেতরে। আর এই ঘটনা ঘটার সময় লোকটির চারপাশ থেকে ঠিকরে বেরোতে থাকে এক উজ্জ্বল সাদা আলো।

এই অবাক করা কাণ্ডে এখনও বাকি আছে অবাক হওয়া। ফুটেজে লক্ষ্য করলে দেখা যাবে স্ক্রিনের ওপরে যেখানে তারিখ দেখায়, সেখানে দু'রকম তারিখ। লোকটি যখন দরজার বাইরে তখন তারিখ দেখা যাচ্ছে ৩০-১-২০১৬। কিন্তু লোকটি দরজার ওপারে চলে যেতেই তারিখের সাল বদলে হয়ে যাচ্ছে ২০১৯। তবে কি সত্যি হয় ভুতুড়ে লোকটি ভবিষ্যতে পৌঁছে গিয়েছিল? নিজে চোখেই দেখে নিন এই অবিশ্বাস্য ভিডিও।

 

.