Tom Cruise | King Charles III: 'ইউ ক্যান বি মাই উইংম্যান', ব্রিটেনের নতুন রাজাকে আমন্ত্রণ 'টপ গান' টম ক্রুজের

হলিউড তারকা রাজ্যাভিষেকের কনসার্টে একটি সংক্ষিপ্ত ক্যামিও করেছিলেন, রাজার সামরিক এবং বিমান চালনার অভিজ্ঞতা তুলে ধরে তার বিমান থেকে রেকর্ড করা বার্তা পাঠান।

Updated By: May 8, 2023, 03:38 PM IST
Tom Cruise | King Charles III: 'ইউ ক্যান বি মাই উইংম্যান', ব্রিটেনের নতুন রাজাকে আমন্ত্রণ 'টপ গান' টম ক্রুজের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্রিটেনের রাজার রাজ্যাভিষেক কনসার্টের জন্য একটি বিশেষ বায়ুবাহিত বার্তা প্রদান করেছিলেন টম ক্রুজ। পাশাপাশি পিয়ের্স ব্রসনানের মতো তারকারাও এই অনুষ্ঠানে রাজার ‘অ্যাকশন ম্যান’ অবতারটি তুলে ধরেন সকলের সামনে।

টপ গান অভিনেতা নিজের বিমানের ককপিট থেকে একটি রেকর্ড করা ভিডিয়োতে রাজার প্রতি শ্রদ্ধা জানান। তিনি সেই ভিডিয়োয় রাজাকে বলেন, ‘পাইলট টু পাইলট, মহারাজ, আপনি যে কোনও সময় আমার উইংম্যান হতে পারেন।‘

ক্রুজ সিনেম্যাটিক স্কিটটি শেষ করে স্যালুট করেন এবং বিমানটিকে চালিয়ে দূরে সরে যান।

 

টপ গান অভিনেতা টম ক্রুজ নিজে একজন অভিজ্ঞ বিমানচালক। তিনি এই স্কিটটির মাধ্যমে রয়্যাল নেভি এবং আরএএফ-এ রাজা তৃতীয় চার্লসের নিজের অভিজ্ঞতার কথার কথা মনে করিয়েছিলেন। রাজা তৃতীয় চার্লস প্লেন এবং হেলিকপ্টার উভয়ই চালাতে শিখেছিলেন এই সময়ে।

প্রাক্তন জেমস বন্ড তারকা পিয়ের্স ব্রসনানও ক্রুজের এই সেগমেন্টে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: Artificial Intelligence: ধেয়ে আসছে পরমাণু বোমা! 'আর্টিফিশিয়াল ইনটেলিজেন্স' নিয়ে কেন উদ্বেগ?

ব্রসনান বলেছিলেন যে রাজা বছরের পর বছর ধরে বিভিন্ন ‘অ্যাকশন ম্যান স্কিল’ তৈরি করেছেন। সেই সময় তাঁর স্কিইং, উইন্ডসার্ফিং এবং ফ্লাইং এর পুরোনো ফুটেজ দেখানো হয়েছিল।

অ্যাডভেঞ্চারার বেয়ার গ্রিলস দর্শকদের মনে করিয়ে দিয়েছিলেন রাজাকে  ‘রয়্যাল মেরিন কমান্ডো প্রশিক্ষণ’ও নিয়েছিলেন। এটি বিশ্বের সবচেয়ে কঠিন প্রোগ্রামগুলির মধ্যে একটি।

ব্রিটেনের রাজা ১৯৭১ থেকে ১৯৭৬ সালের মধ্যে সেনাবাহিনীতে কাজ করেছিলেন এবং এখন তিনি ব্রিটেনের সামরিক বাহিনীর কমান্ডার-ইন-চিফ। বাহিনীর কর্মীরা শনিবার প্রাসাদের বাগানে তাঁকে উত্সাহিতকরা থ্রি চিয়ার দিয়েছিলেন।

আরও পড়ুন: Peru: সোনার খনিতে ভয়াবহ আগুন, মৃত্যু ২৭! কান্নায় ভারী এলাকার বাতাস...

এটি প্রথমবার নয় যখন ক্রুজ রাজপরিবারের জন্য কিছু করেছেন।

গত মে মাসে তিনি উইন্ডসরে রানীর প্ল্যাটিনাম জুবিলি শোতে একটি অংশ উপস্থাপন করেছিলেন এবং তার কর্মজীবনে বহুবার রাজপরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেছেন।

বাকিংহ্যাম প্যালেসে রবিবারের রাজ্যাভিষেক কনসার্টে রাজা এবং রানী লিওনেল রিচি, কেটি পেরি এবং টেক দ্যাটের মতো তারকাদের অনুষ্ঠান দেখার জন্য ২০,০০০ জনের সঙ্গে যোগ দেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.