Valentine Special: কেবিনের দরজা বন্ধ হওয়ার আগেই চলে আসুন, আহ্বান Virgin Galactic-এর

ইতিমধ্যেই ৬০০ জন উড়ানের সিট 'বুক' করে ফেলেছেন। প্রতি সিটের জন্য খরচ পড়ছে আড়াই লাখ ডলার।

Updated By: Feb 7, 2021, 05:04 PM IST
Valentine Special: কেবিনের দরজা বন্ধ হওয়ার আগেই চলে আসুন, আহ্বান Virgin Galactic-এর

নিজস্ব প্রতিবেদন: স্পেসশিপের ভিতরেই প্রেমের জন্য 'স্পেস'! সেই স্পেস তৈরির লক্ষ্যেই ভার্জিন গ্যালাক্টিক পরের সপ্তাহে তাদের পরবর্তী উড়ানের দিনক্ষণ নির্ধারণ করছে।

কয়েকদিন আগেই Virgin Galactic জানিয়েছিল, তাদের এই 'ইউনিটি' (UNITY)-র পরবর্তী 'টেস্টফ্লাইটে'র কথা এবার ভাবছে তারা। এর আগে এরকম দু'টি উড়ানের আয়োজন করেছে তারা। একটি হয়েছে ২০১৮ সালের ডিসেম্বরে, অন্যটি ২০১৯-এর ফেব্রুয়ারিতে। মহাকাশের রহস্য উপভোগ করতে চাইলে এখনই যোগাযোগ করুন এদের সঙ্গে। তবে আপনার 'টার্ন' কবে আসবে, কেউ জানে না। ডিসেম্বরে তারা কোনও পর্যটককে নিয়ে মহাকাশে যায়নি। দু'জন পাইলট নিয়ে এই উড়ানটির আয়োজন করা হয়েছিল। 

আরও পড়ুন: ধেয়ে আসছে বিশাল আকারের গ্রহাণু! ২২ ফেব্রুয়ারি সাবধান পৃথিবী

তবে এবার সম্ভবত অন্যরকম ভাবছে তারা। কেননা, এখনও পর্যন্ত ৬০০ জন এই উড়ানের সিট 'বুক' করে ফেলেছেন। প্রতি সিটের জন্য খরচ পড়ছে আড়াই লাখ ডলার।    
  
UNITY তাদের টুইটার হ্যান্ডেল থেকে বিষয়টি নিয়ে একাধিক টুইটও করেছে। সেখানেই তারা এই Making Space For Love inside our spaceship-এর কথা জানিয়েছে। সেখানে তাঁরা সম্ভাব্য যাত্রীদের কাছে তাঁদের 'বিলাভেড ওয়ানসে'র জন্য বিশেষ বার্তা দেওয়ার আহ্বানও জানিয়েছে। তাদের কেবিনের দরজা বন্ধ হওয়ার আগেই চলে আসুন এই মর্মে আমন্ত্রণও রয়েছে সেই টুইটে। 

আরও পড়ুন: Farmers' Protest কাণ্ডে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন অভিযুক্ত মো ধালিওয়াল

.