টাকা ফেললেই ফ্রি হোম ডেলিভারিতে হাজির বউ, পালিয়ে গেলে মিলবে একজন ফ্রি

আমাদের এখানে যেমন পাত্র পাত্রীর বিজ্ঞাপন বের হয়, তেমনই ভিয়েতনামের সংবাদপত্রে ব্যক্তিগত প্রকাশিত হল অদ্ভুত এক বিজ্ঞাপন। বিজ্ঞাপনে লেখা হয়েছে মাত্র ৬ হাজার মার্কিন ডলারে যে কেউ স্ত্রী  কিনতে পারবেন। হ্যাঁ, মাত্র ৬ হাজার মার্কিন ডলার খরচ করলেই পেয়ে যাওয়া যাবে জীবনসঙ্গিনী। সেই বিজ্ঞাপনে লেখা হয়েছে অবশ্যই কুমারী (ভার্জিন)। পণ্য সরবরাহের ঢঙে ডলার জমা দেওয়ার বউকে ৯০ দিনের মধ্যে ঘরে ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

Updated By: Feb 9, 2016, 07:02 AM IST
টাকা ফেললেই ফ্রি হোম ডেলিভারিতে হাজির বউ, পালিয়ে গেলে মিলবে একজন ফ্রি

ওয়েব ডেস্ক: আমাদের এখানে যেমন পাত্র পাত্রীর বিজ্ঞাপন বের হয়, তেমনই ভিয়েতনামের সংবাদপত্রে ব্যক্তিগত প্রকাশিত হল অদ্ভুত এক বিজ্ঞাপন। বিজ্ঞাপনে লেখা হয়েছে মাত্র ৬ হাজার মার্কিন ডলারে যে কেউ স্ত্রী  কিনতে পারবেন। হ্যাঁ, মাত্র ৬ হাজার মার্কিন ডলার খরচ করলেই পেয়ে যাওয়া যাবে জীবনসঙ্গিনী। সেই বিজ্ঞাপনে লেখা হয়েছে অবশ্যই কুমারী (ভার্জিন)। পণ্য সরবরাহের ঢঙে ডলার জমা দেওয়ার বউকে ৯০ দিনের মধ্যে ঘরে ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

আমাদের যেমন পণ্য কেনার সময় বলা হয় কোনও অতিরিক্ত চার্জ নেই, তেমন বউ কেনার বিজ্ঞাপনেও বলা হয়েছে ডলারের সঙ্গে অতিরিক্ত কোনও চার্জ লাগবে না। মজার কথা এখানেই শেষ নয়। বিজ্ঞাপনের একেবারে শেষ পয়েন্টে লেখা হয়েছে গ্যাঁটের কড়ি খরচ করে কেনা বউ যদি পালিয়ে যায় তাহলে এক বছরের মধ্যে আরও একজন ফ্রি হিসেবে পাওয়া যাবে। বিজ্ঞাপনের ওপর লেখা আছে ফোন নম্বর ও স্থানীয় ভাষায় বলা আছে 'খুব কম মূল্যে আকর্ষণীয় স্ত্রী কিনুন'। কবে এই বিজ্ঞাপনটি দেওয়া হয়েছে, তা বোঝা যায়নি। তবে বিজ্ঞাপনের কাটিংটি সম্প্রতি প্রকাশ করে ডব্লুটিএফ নামের এক টুইটার অ্যাকাউন্ট।

Tags:
.