নাওয়াজের জেলযাত্রার দিনই কোমা থেকে জেগে উঠলেন বেগম কুলসুম

পানামা পেপার দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর শুক্রবারই পাকিস্তানে ফিরছেন নওয়াজ শরিফ। আর দেশে ফিরলেই গ্রেফতার হতে হবে তাঁকে। ওদিকে লন্ডনের হাসপাতালে গত ১ মাস ধরে কোমায় আচ্ছন্ন নওয়াজপত্নী কুলসুম।

Updated By: Jul 13, 2018, 03:31 PM IST
নাওয়াজের জেলযাত্রার দিনই কোমা থেকে জেগে উঠলেন বেগম কুলসুম

নিজস্ব প্রতিবেদন: স্বামীর জেলযাত্রা প্রায় নিশ্চিত। জেলে যেতে হবে মেয়েকেও। ঠিক তার আগে কোমা থেকে জেগে উঠলেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের স্ত্রী কুলসোম নওয়াজ। এক মাস পর চোখ মেলে চেয়েছেন তিনি। এমনটাই জানিয়েছেন ছেলে হুসেইন নওয়াজ। 

পানামা পেপার দুর্নীতি মামলায় দোষী সাব্যস্ত হওয়ার পর শুক্রবারই পাকিস্তানে ফিরছেন নওয়াজ শরিফ। আর দেশে ফিরলেই গ্রেফতার হতে হবে তাঁকে। ওদিকে লন্ডনের হাসপাতালে গত ১ মাস ধরে কোমায় আচ্ছন্ন নওয়াজপত্নী কুলসুম। শুক্রবার লন্ডনে পাকিস্তানের বিমানে ওঠার আগে স্ত্রীর সঙ্গে দেখা করেন শরিফ। সেদিনই চোখ মেলে চাইলেন কুলসুম। 

ইতিমধ্যে স্ত্রীর সঙ্গে নাওয়াজের সাক্ষাতের ছবি ছড়িয়েছে টুইটারে। ছবিটি টুইট করেছেন এক পাক সাংবাদিক। ছবিটি রিটুইট করেছেন মারিয়ম। তাতে দেখা যাচ্ছে, কুলসুমের মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন নওয়াজ। পাশে দাঁড়িয়ে কান্নায় ভেঙে পড়েছেন মারিয়ম। এই ছবি অগামীতেও অনেককেই তাড়া করে বেড়াবে বলে মন্তব্য করেছেন এক পাক সাংবাদিকও। 

.