বিবাহ বহির্ভূত সম্পর্ক, টুরিস্ট লজে মহিলাকে খুন করে আত্মঘাতী যুবক

বিবাহ বহির্ভূত সম্পর্ক, টুরিস্ট লজে মহিলাকে খুন করে আত্মঘাতী যুবক

টুরিস্ট লজ থেকে উদ্ধার এক পুরুষ ও মহিলার রক্তাক্ত দেহ। মালবাজার মহকুমার মুর্তির একটি বেসরকারি লজ থেকে গতকাল দুই পর্যটকের দেহ উদ্ধার হয়। সন্ধে সাড়ে সাতটা নাগাদ লজের ঘর থেকেই উদ্ধার হয় দুজনের দেহ। লজ কর্তৃপক্ষ জানিয়েছে, মৃত যুবকের নাম ওম প্রকাশ হরিজন। মহিলার নাম জানা যায়নি। দুজনের শরীরেই ব্লেড দিয়ে কাটার ক্ষতচিহ্ন রয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান, যুবকটি প্রথমে মেয়েটিকে মারে, এরপর সে নিজে ব্লেড দিয়ে হাতের শিরা কেটে ফেলে। ঘর থেকে বেশকিছু মদের বোতল উদ্ধার হয়েছে। বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরেই এই ঘটনা বলে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান।

উত্তরবঙ্গ ও অসমে টানা বৃষ্টি; বন্যা পরিস্থিতির অবনতি উত্তরবঙ্গ ও অসমে টানা বৃষ্টি; বন্যা পরিস্থিতির অবনতি

 বৃষ্টিতে  বিপর্যস্ত উত্তরবঙ্গ। অবনতি হচ্ছে বন্যা পরিস্থিতির। ভাসছে আলিপুরদুয়ার-জলপাইগুড়ির বিস্তীর্ণ এলাকা। মহানন্দার জলে প্লাবিত উত্তর দিনাজপুরের গোয়ালপোখর। বানভাসি ছবি পাশের রাজ্য অসমেও। এ পর্যন্ত ১২ জনের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়াল।

ধারের টাকা ফেরত না পেয়ে শিশুকন্যাকে খুনের অভিযোগ ধারের টাকা ফেরত না পেয়ে শিশুকন্যাকে খুনের অভিযোগ

ধারের টাকা ফেরত না পেয়ে শিশুকন্যাকে খুনের অভিযোগ। আজ সকালে হুগলির চাঁপদানির ডালহৌসি জুটমিল লাইন এলাকা থেকে উদ্ধার হয় বছর সাতেকের শিশুকন্যার দেহ। জানা গিয়েছে, গতকাল সকাল থেকে নিখোঁজ ছিল ওই শিশুটি। পরিবারের অভিযোগ, ধর্ষণ করে খুন করা হয়েছে শিশুটিকে। এই ঘটনায় হরি ওম নামে স্থানীয় এক ব্যক্তিকে আটক করেছে পুলিস। জানা গেছে, হরি ওমের কাছ থেকে ১১ হাজার টাকা ধার নিয়েছিলেন শিশুকন্যার বাবা। দুজনেই ডালহৌসি জুটমিলের শ্রমিক। বেশ কয়েকদিন ধরে সেই টাকা ফেরত পাওয়ার জন্য চাপ দিচ্ছিল হরি ওম।

শাসক দলের শাসানির মুখে সাংসদ দেবের জ্যাঠা! শাসক দলের শাসানির মুখে সাংসদ দেবের জ্যাঠা!

সিপিএম করেন, তাই চাষ করতে বাধা। শাসক দলের শাসানির মুখে সাংসদ দেবের জ্যাঠা। চাষ করতে বাধা দেওয়ার অভিযোগ শক্তিপদ অধিকারীর। তিনি জানিয়েছেন, তিনি একা নন, গ্রামে বেশ কয়েকটি পরিবারকেও চাষে বাধা দেওয়া হয়েছে। তারাও শাসক দলের শাসনির মুখে। অভিযোগ উঠেছে, কেশপুরের স্থানীয় তৃণমূল নেতারা একটি তালিকা তৈরি করেন। সেই তালিকায় নাম রয়েছে দেবের জ্যাঠা শক্তিপদ অধিকারীর। যাঁদের যাঁদের নাম রয়েছে সেই তালিকায়, তাঁরা কেউই চাষ করতে পারবেন না।

৬ কোটির কেলেঙ্কারি, উধাও চাল ৬ কোটির কেলেঙ্কারি, উধাও চাল

চাল-কেলেঙ্কারি উত্তর দিনাজপুরে। প্রশাসনের নাকের ডগায়, চুরি হয়ে গেল ছ'কোটি টাকার চাল। তাও আবার খাদ্য ও সরবরাহ বিভাগের গুদাম থেকেই। কী করে পাচার হল এই বিপুল পরিমাণ চাল? কেউ দেখল না-জানল না? উঠছে এমন অনেক প্রশ্নই। শুরু হয়েছে বিভাগীয় তদন্ত। সম্ভাবনা রয়েছে, সিআইডি তদন্তেরও।     

বিনা হেলমেটে পেট্রল না মেলায়, পেট্রল পাম্প কর্মীকে অদ্ভুত যুক্তিতে হুমকি তৃণমূল নেতার! বিনা হেলমেটে পেট্রল না মেলায়, পেট্রল পাম্প কর্মীকে অদ্ভুত যুক্তিতে হুমকি তৃণমূল নেতার!

নিয়ম তৈরি করেছে তৃণমুল। তাই নিয়ম ভাঙার অধিকার রয়েছে তৃণমূল কর্মীদের। বিনা হেলমেটে পেট্রল না মেলায়, মেদিনীপুর পেট্রল পাম্প কর্মীকে এমন অদ্ভুত যুক্তিতে হুমকি দিলেন তৃণমূল নেতা।

ভাঙড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা মিজানুর আলম ভাঙড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা মিজানুর আলম

ভাঙড়ে গুলিবিদ্ধ তৃণমূল নেতা মিজানুর আলম। গতরাতে বাজার থেকে বাইকে করে বাড়ি ফেরার পথে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলি লাগে মিজানুরের হাতে। ঘটনাটি কাশীপুর থানার পোলেরহাটের কাছেই ঘটে।

৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে ৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে

ফের পণপ্রথার বলি এক গৃহবধূ। ৩ মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। বর্ধমানের আউশগ্রাম থানার আসিন্দা গ্রামের ঘটনা। মৃত গৃহবধূর নাম চুমকি মাঝি।

মুষলধারায় বৃষ্টির জেরে সকাল থেকে ধাক্কা পূর্ব রেলের পরিষেবায়, ভুগতে হল যাত্রীদের মুষলধারায় বৃষ্টির জেরে সকাল থেকে ধাক্কা পূর্ব রেলের পরিষেবায়, ভুগতে হল যাত্রীদের

ভোর থেকে শুরু হওয়া বৃষ্টি। তার জন্য বিকেল পর্যন্ত ব্যাহত হল ট্রেন চলাচল। রেলট্র্যাকে জল। কাজ করল না সিগন্যালিং সিস্টেম। তার জেরে সকাল থেকে ধাক্কা খেল পূর্ব রেলের পরিষেবা। ভুগতে হল যাত্রীদের।

শাসকদলের নেতার বিরুদ্ধে বেআইনিভাবে পুকুর বিক্রির চেষ্টার অভিযোগ শাসকদলের নেতার বিরুদ্ধে বেআইনিভাবে পুকুর বিক্রির চেষ্টার অভিযোগ

শাসকদলের নেতার বিরুদ্ধে পুকুর ভরাটের চেষ্টার অভিযোগ। আর তার প্রতিবাদ করেই আক্রান্ত হলেন এক তৃণমূল কর্মী। দুষ্কৃতীরা তাঁর স্ত্রী ও ১১ মাসের মেয়েকেও রেয়াত করেনি বলে অভিযোগ। যদিও অভিযুক্ত নেতার দাবি, আক্রান্ত গোপীনাথ হালদার সমাজ বিরোধী। দলের কেউ নন। থানায় অভিযোগ দায়ের করেছে দুপক্ষই। ভয়াবহ সেই ঘটনার কথা কিছুতেই ভুলতে পারছেন না বছর ৩০-র এই মহিলা।

বিরাটির শ্রীনগরে বাড়ি থেকে উদ্ধার মাঝবয়সী মহিলার রক্তাক্ত দেহ বিরাটির শ্রীনগরে বাড়ি থেকে উদ্ধার মাঝবয়সী মহিলার রক্তাক্ত দেহ

বিরাটির শ্রীনগরে একটি বাড়ি থেকে উদ্ধার হল এক মাঝবয়সী মহিলার রক্তাক্ত দেহ। জানা গিয়েছে, নিহত মহিলার নাম কবিতা মুখার্জি। মহিলার পরিবারের পক্ষ থেকে জানা গিয়েছে, আজ সকালে খাটের ওপর রক্তাক্ত অবস্থায় কবিতাকে দেখতে পান তাঁর স্বামী। বছর ৫০-র ওই মহিলার শরীরে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে।

শিক্ষকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগে অবরোধ কাঁথির বাসন্তিয়া হাইস্কুলে শিক্ষকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগে অবরোধ কাঁথির বাসন্তিয়া হাইস্কুলে

শিক্ষকের বিরুদ্ধে অশালীন আচরণের অভিযোগে স্কুলগেটে ঝুলল তালা। পূর্ব মেদিনীপুরের কাঁথির বাসন্তিয়া হাইস্কুলের গেটে বিক্ষোভ, অবরোধে রয়েছেন অভিভাকরাও।

মালদার খুনের তদন্তে কিনারার পথে পুলিস মালদার খুনের তদন্তে কিনারার পথে পুলিস

মালদার ইংরেজবাজারে একই পরিবারের তিনজনকে নৃশংসভাবে খুনের ঘটনায় কিনারার পথে পুলিস। রাতে জালে বিহারের বাসিন্দা নির্মল সিং। ম্যারাথন জেরায় নির্মল দোষ কবুল করেছে বলেও পুলিসসূত্রে দাবি। যদিও এবিষয়ে এখনই মুখ খোলেননি পুলিসের কোনও কর্তা।

দরজায় কড়া নেড়ে অ্যাসিড হামলা দরজায় কড়া নেড়ে অ্যাসিড হামলা

ফের রাজ্যে অ্যাসিড হামলা। এ বার কুপ্রস্তাবে রাজি না হওয়ায় বাড়িতে ঢুকে অ্যাসিড ছুঁড়ল দুষ্কৃতী। গুরুতর জখম মা ও ছেলে।

হাবড়ায় মহিলা কনস্টেবলকে হেনস্থা করে গ্রেফতার সিআরপিএফ জওয়ান হাবড়ায় মহিলা কনস্টেবলকে হেনস্থা করে গ্রেফতার সিআরপিএফ জওয়ান

কর্তব্যরত মহিলা কনস্টেবলকে কাজে বাধা দেওয়া ও হেনস্থা করার অভিযোগে গ্রেফতার করা হল এক সিআরপিএফ জওয়ানকে। ধৃত প্রদীপ বিশ্বাস সিআরপিএফ ১৫৬ ব্যাটেলিয়নের আসাম রেজিমেন্টের হেড কনস্টেবল।

বোমা নিয়ে যেতে গিয়ে সেই বোমা ফেটেই আহত তিন যুূবক বোমা নিয়ে যেতে গিয়ে সেই বোমা ফেটেই আহত তিন যুূবক

হুগলির শ্রীরামপুরের মানিকতলায় বোমা ফেটে ৩ যুবক আহত। বাইকে করে যুবকেরা যাওয়ার সময় হঠাত্‍ই তাদের কাছে থাকা বোমা ফেটে যায়। আহত দুজন যুবককে শ্রীরামপুর ওয়ালস হাসপাতালে ও অপর এক যুবককে স্থানীয় নার্সিং হোমে ভর্তি করা হয়েছে। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান এই যুবকেরা কোনও অপরাধমূলক কাজের উদ্দেশ্যে যাওয়ার পথে বোমা ফেটে গিয়ে বিপত্তি ঘটে।