দিনেদুপুরে ডাকাতি করতে গিয়ে ধরা পড়ল ৩ দুষ্কৃতী

দিনেদুপুরে ডাকাতি করতে গিয়ে বাসিন্দাদের হাতে ধরা পড়ে গেল তিন দুষ্কৃতী। গণপ্রহারে ৩ জনই গুরুতর আহত। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে বর্ধমানের কেশবগঞ্জচটি এলাকায়। পরে পুলিস গিয়ে ক্ষিপ্ত জনতার হাত থেকে দুষ্কৃতীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

Updated By: May 4, 2012, 10:47 PM IST

দিনেদুপুরে ডাকাতি করতে গিয়ে বাসিন্দাদের হাতে ধরা পড়ে গেল তিন দুষ্কৃতী। গণপ্রহারে ৩ জনই গুরুতর আহত। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে বর্ধমানের কেশবগঞ্জচটি এলাকায়। পরে পুলিস গিয়ে ক্ষিপ্ত জনতার হাত থেকে দুষ্কৃতীদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।
শুক্রবার সকাল সাড়ে দশটা নাগাদ কেশবগঞ্জচটির একটি মোটর গ্যারেজে ঘটনার সূত্রপাত। অভিযোগ, গ্যারেজে রাখা একটি বাইক নিয়ে পালাচ্ছিল এক যুবক। সেখানে উপস্থিত লোকজন তাকে ধরে ফেলার পরই আরও কয়েকজন যুবক আচমকা আগ্নেয়াস্ত্র নিয়ে গ্যারেজের ভিতরে চলে আসে বলে অভিযোগ। রিভলভার দেখিয়ে মারধর করা হয় গ্যারেজের বেশ কয়েকজন কর্মীকে। গুলি চালানোর হুমকি দিয়ে সবাই মিলে পালানোর সময় জনতার হাতে ধরা পড়ে যায় তিন দুষ্কৃতী।   
 
দুষ্কৃতীদের ধরে ফেলার পর ক্ষিপ্ত জনতা তাদের ব্যাপক মারধর করে। শেষপর্যন্ত পুলিস দুষ্কৃতীদের উদ্ধার করে ভর্তি করে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, পুলিস অনেক পরে ঘটনাস্থলে পৌঁছয়। অথচ ঢিলছোঁড়া দূরত্বেই রয়েছে কেশবগঞ্জ ফাঁড়ি। এলাকায় চুরি-ডাকাতি-ছিনতাইয়ের মতো ঘটনা বেড়ে গেলেও পুলিস প্রশাসন নিষ্ক্রিয় বলে অভিযোগ সাধারণ মানুষের।
 
পুলিসের উদাসীনতার জন্যই এভাবে দিনেদুপুরে আগ্নেয়াস্ত্র নিয়ে দুষ্কৃতীরা তাণ্ডব চালানোর সাহস পাচ্ছে বলে অভিযোগ করেছেন বাসিন্দারা।   
 

.