মুর্শিদাবাদ, পশ্চিম মেদিনীপুরে পথ দুর্ঘটনায় মৃত ৫

শনিবার সকালে মুর্শিদাবাদ ও পশ্চিম মেদিনীপুরে তিনটি পৃথক পথ দুর্ঘটনার বলি হলেন ৫ জন।

Updated By: Dec 24, 2011, 12:10 PM IST

শনিবার সকালে মুর্শিদাবাদ ও পশ্চিম মেদিনীপুরে তিনটি পৃথক পথ দুর্ঘটনার বলি হলেন ৫ জন।
আজ ভোরে মুর্শিদাবাদের সুতি থানা এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় ২ জনের মৃত্যু হয়। চাঁদের মোড়ের কাছে বাস এবং ট্রাকের মুখোমুখি সংঘর্ষের জেরেই দুর্ঘটনা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বাসযাত্রীর। মৃতরা হলেন শ্রীরামপুরের চৈতালি চট্টোপাধ্যায় এবং গল্ফগ্রীনের রাজীব ঠাকুর। ঘটনায় আহত হয়েছেন শিলিগুডিগামী এই বাসটির আরও বেশ কয়েকজন যাত্রীও।
অন্য দিকে যান্ত্রিক ত্রুটির কারণে ৩৪ নম্বর জাতীয় সড়কে বাস উল্টে মৃত্যু হয় একজনের। আজ ভোরে মুর্শিদাবাদেরই নবগ্রাম থানার কাছে ঘটে এই বিপত্তি। চানকের কাছে হঠাত্‍ একটি চাকা ফেটে যাওয়ার ফলে উল্টে যায় বাসটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় একজনের। তিনি বহরমপুরের বাসিন্দা বলে জানা গেছে। ঘটনায় আহত হয়েছেন মোট কুড়িজন। তাঁদের মধ্যে দশজনের চিকিত্সা চলছে বহরমপুর নিউ জেনারেল হাসপাতালে।  একাদশ এবং দ্বাদশ শ্রেনির স্কুল পড়ুয়াদের নিয়ে শিলিগুড়ি থেকে পিকনিক করে ফেরার পথেই এই দুর্ঘটনা বলে জানিয়েছেন বাসের যাত্রীরা।
ঘন কুয়াশার জেরে পথদুর্ঘটনায় পশ্চিম মেদিনীপুরের মৃত্যু হয়েছে দুজনের। শনিবার ভোরে পশ্চিম মেদিনীপুরের কেরানিচটিতে ট্রাক উল্টে যাওয়ার ফলেই এই মর্মান্তিক ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কুয়াশার জেরেই নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর উল্টে যায় ট্রাকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় ট্রাকটির চালক এবং খালাসির। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ দু`টি উদ্ধার করে শালবনি থানার পুলিস।

.