কোনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনা, শিশুসহ চারজনের জনের মৃত্যু

হাওড়ার কোনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় ৬ বছরের এক শিশুসহ চারজনের জনের মৃত্যু হয়েছে। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। স্থানীয় শেখপাড়ার বসিন্দা অনিন্দিতা সেন তাঁর মেয়ে ঈশিতাকে স্কুলে পৌছে দিতে বেরিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁদের বাড়ির পরিচারিকা পুষ্প পাঁজা। দুর্ঘটনায় এই তিনজনেরই মৃত্যু হয়। বাইক আরোহী একজনের মৃত্যু হয়েছে। তাঁর পরিচয় এখনও জানা যায়নি।  জখম হন সমীর মাঝি ।

Updated By: Dec 18, 2014, 03:47 PM IST

ওয়েব ডেস্ক: হাওড়ার কোনা এক্সপ্রেসওয়েতে ভয়াবহ দুর্ঘটনায় ৬ বছরের এক শিশুসহ চারজনের জনের মৃত্যু হয়েছে। আহত একজনের অবস্থা আশঙ্কাজনক। মৃতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। স্থানীয় শেখপাড়ার বসিন্দা অনিন্দিতা সেন তাঁর মেয়ে ঈশিতাকে স্কুলে পৌছে দিতে বেরিয়েছিলেন। সঙ্গে ছিলেন তাঁদের বাড়ির পরিচারিকা পুষ্প পাঁজা। দুর্ঘটনায় এই তিনজনেরই মৃত্যু হয়। বাইক আরোহী একজনের মৃত্যু হয়েছে। তাঁর পরিচয় এখনও জানা যায়নি।  জখম হন সমীর মাঝি ।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, কলকাতার দিক থেকে আসা একটি লরি আচমকা বেসামাল হয়ে সাইকেল, বাইক ও ভ্যানে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে অনিন্দিতা সেনের মৃত্যু হয়। দুর্ঘটনার জেরে এলাকায় সাময়িক যানজট ছড়ায়। ঘাতক লরির চালক, খালাসি  উধাও।  

.