পুলিসকে মারধরের পর অবরোধ বাসন্তী হাইওয়ের সরবেড়িয়া

পুলিসকে মারধরের পর এবার  অবরোধ। স্থানীয় তৃণমূল নেতা শাজাহান শেখের নেতৃত্বে আজ বাসন্তী হাইওয়ের সরবেড়িয়ায় অবরোধ করেন দলীয় কর্মীরা। গতকাল হেলমেটবিহীন বাইক আরোহী ধরতে অভিযানে নামে পুলিস। অভিযোগ, সেসময় এই শাজাহান শেখ ও তাঁর দলবলের হাতে আক্রান্ত হন ৪ পুলিসকর্মী। পুলিসের বিরুদ্ধে তোলাবাজির পাল্টা অভিযোগ দায়ের করেন অভিযুক্তরা। কিছুক্ষণ পর অবরোধ উঠে যায়।

Updated By: Jan 8, 2017, 03:03 PM IST
পুলিসকে মারধরের পর অবরোধ বাসন্তী হাইওয়ের সরবেড়িয়া

ওয়েব ডেস্ক: পুলিসকে মারধরের পর এবার  অবরোধ। স্থানীয় তৃণমূল নেতা শাজাহান শেখের নেতৃত্বে আজ বাসন্তী হাইওয়ের সরবেড়িয়ায় অবরোধ করেন দলীয় কর্মীরা। গতকাল হেলমেটবিহীন বাইক আরোহী ধরতে অভিযানে নামে পুলিস। অভিযোগ, সেসময় এই শাজাহান শেখ ও তাঁর দলবলের হাতে আক্রান্ত হন ৪ পুলিসকর্মী। পুলিসের বিরুদ্ধে তোলাবাজির পাল্টা অভিযোগ দায়ের করেন অভিযুক্তরা। কিছুক্ষণ পর অবরোধ উঠে যায়।

আরও পড়ুন- জেনারেল বনাম ক্যাপ্টেনের যুদ্ধ দেখবে পঞ্জাবের পাতিয়ালা আর্বান

এদিকে, গতকাল ছাত্রের রহস্যমৃত্যুর ঘটনায় সত্‍বাবাকে গ্রেফতার করল পুলিস। আগের রাত থেকে নিখোঁজ ছিল বছর এগারোর সৌম্যজিত দাস। কাল সকালে হুগলি স্টেশনের কাছে নির্জন এলাকায় উদ্ধার হয় তাঁর রক্তাক্ত দেহ। সত্‍বাবা অরবিন্দ তাঁতিকেই দায়ী করেন সৌম্যজিতের মা সোমা। টানা জিজ্ঞাসাবাদের পর অবশেষে গ্রেফতার অরবিন্দ।

আরও পড়ুন- মোদীর ছোঁয়ায় আরোগ্যের পথে অসুস্থ বালক

.