প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন অরুণাভ লাহিড়ি

রাজনীতিতে সবার আগে ইমেজ। এই কারণেই হাওড়া পুরসভার উপনির্বাচনে প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন অরুণাভ লাহিড়ি। ঘুসুড়ির ঘুষকাণ্ডে নাম জড়ানোয় বেকায়দায় সিপিএমের এই দাপুটে নেতা। এখনও সন্দেহের তালিকায় প্রথম সারিতে রয়েছে তাঁর নাম। দলের ভাবমূর্তি স্বচ্ছ রাখতেই এই সিদ্ধান্ত। জানিয়ে দিয়েছে বামফ্রন্ট।   

Updated By: Sep 14, 2015, 11:46 PM IST

ওয়েব ডেস্ক: রাজনীতিতে সবার আগে ইমেজ। এই কারণেই হাওড়া পুরসভার উপনির্বাচনে প্রার্থী তালিকা থেকে বাদ পড়লেন অরুণাভ লাহিড়ি। ঘুসুড়ির ঘুষকাণ্ডে নাম জড়ানোয় বেকায়দায় সিপিএমের এই দাপুটে নেতা। এখনও সন্দেহের তালিকায় প্রথম সারিতে রয়েছে তাঁর নাম। দলের ভাবমূর্তি স্বচ্ছ রাখতেই এই সিদ্ধান্ত। জানিয়ে দিয়েছে বামফ্রন্ট।   

এক এক করে অনেকেরই নাম ঘোষণা হল। কিন্তু অরুণাভ লাহিড়ি? তাঁর নাম নেই। হাওড়া পুরসভার উপনির্বাচনে অরুণাভ লাহিড়িকে প্রার্থী করল  না  বামফ্রন্ট।

অরুণাভ লাহিড়ি। একসময় ছিলেন বালি পুরসভার চেয়ারম্যান। এলাকায় দাপুটে সিপিএম নেতা । কিন্তু এই সব পরিচয়ে কালি লেপে দিয়েছে, ঘুসুরির ঘুষকাণ্ড।      
যে দুর্নীতির কথা এখনও লোকের মুখে মুখে। মেঝে, বাথরুম, রান্নাঘর...সবজায়গাতেই লুকনো থরে থরে টাকা। বালি পুরসভার সাব অ্যাসিস্টান্ট ইঞ্জিনিয়ার প্রণব অধিকারীর এই গুপ্তধন প্রকাশ্যে আসতেই, তোলপাড় রাজ্য। জেরায় নাম উঠে আসে সিপিএম নেতা অরুণাভ লাহিড়ির। এরপর কয়েক দফায় তাঁকে ডেকে জেরা করে দুর্নীতিদমন শাখা। তল্লাসি হয় অরুণাভ লাহিড়ি এবং তাঁর আত্মীয়দের বাড়িতেও। এখনও সন্দেহের তালিকা থেকে বাদ যায়নি তাঁর নাম। এমন কাউকে প্রার্থী করতে নারাজ বামফ্রন্ট।

প্রার্থী করা না হলেও, এলাকায় প্রচারের কাজে তাঁকে ব্যবহার করা হতে পারে বলে বামফ্রন্ট সূত্রে খবর।

.