ফের বেপরোয়া বাইক, এবারও মৃত্যু বালির বাদামতলায়

ফের বেপরোয়া বাইক। এবারও মৃত্যু। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বালির বাদামতলা এলাকায়। প্রত্যদক্ষদর্শীরা জানিয়েছেন, সদা ব্যস্ত জিটি রোড ধরে একটি বাইকে চেপে তিনজন যাচ্ছিলেন। তিনজনেরই মাথায় হেলমেট ছিল না। বেপরোয়া বাইক আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তায় ছিটকে পড়ে তিনজন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাওড়ার টিএল জয়সওয়াল হাসপাতালে নিয়ে আসা হলে চিকিত্সকেরা একজনকে মৃত ঘোষণা করেন।

Updated By: Jul 15, 2016, 08:53 AM IST
ফের বেপরোয়া বাইক, এবারও মৃত্যু বালির বাদামতলায়

ওয়েব ডেস্ক: ফের বেপরোয়া বাইক। এবারও মৃত্যু। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে বালির বাদামতলা এলাকায়। প্রত্যদক্ষদর্শীরা জানিয়েছেন, সদা ব্যস্ত জিটি রোড ধরে একটি বাইকে চেপে তিনজন যাচ্ছিলেন। তিনজনেরই মাথায় হেলমেট ছিল না। বেপরোয়া বাইক আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। রাস্তায় ছিটকে পড়ে তিনজন। গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাওড়ার টিএল জয়সওয়াল হাসপাতালে নিয়ে আসা হলে চিকিত্সকেরা একজনকে মৃত ঘোষণা করেন।

 আরও পড়ুন রাতের জলসায় নগ্ন নাচ যুবতীর! আমাদেরই রাজ্যে ফাঁস ভিডিওয়

মৃত যুবক অরুণ শর্মা। তাঁর দুই সঙ্গী রাজেশ ও অজয় পাসওয়ান গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি। কয়েকদিন আগেই হেলমেটহীন বেপরোয়া বাইক বন্ধ করতে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। মুখ্যমন্ত্রীর কড়া বার্তার পর কিছুটা উদ্যোগী হয় পুলিস। স্থানীয় বাসিন্দাদের বক্তব্য, পুলিসের সেই উদ্যোগ যে সপ্তাহ ঘুরতেই ফিকে হয়ে গেছে, বৃহস্পতিবার রাতে তাই সামনে চলে এলো।

 আরও পড়ুন  শিশু নির্যাতনের অভিযোগে আটক আশ্রমের মহারাজ

.