মোদী ঝড়ে রাজ্যে দ্রুত গতিতে বাড়ছে দলের সদস্য সংখ্যা, দাবি বিজেপির

Last Updated: Tuesday, June 17, 2014 - 20:39

মোদী ঝড়ে এ রাজ্যে হুহু করে বাড়ছে বিজেপির সদস্য সংখ্যা। এমনই দাবি রাজ্য বিজেপির। দুহাজার দশের তুলনায় প্রায় পাঁচ গুণ বেড়েছে সদস্য সংখ্যা। লোকসভা ভোটের ফল বেরোনোর পর গত মাসে বিজেপিতে নাম লিখিয়েছেন এক লক্ষ বিরানব্বই হাজার মানুষ। এই পরিসংখ্যানে রীতিমতো উজ্জীবিত রাজ্য বিজেপি। মোদী ঝড়েই রাজ্যের বিজেপি ভোট বেড়েছে। রাজ্যে এই প্রথম দুটি আসন পেয়েছে বিজেপি। কিন্তু বিধানসভার নিরিখে চব্বিশ আসনে তৃণমূলকে পিছনে ফেলে এক নম্বরে মোদীর দল। রাজ্য নেতাদের দাবি মোদী ম্যাজিক কাজ করছে এখনও। সেজন্য রাজ্যে বিজেপির সদস্য সংখ্যা বাড়ছে হু হু করে। রাজ্য নেতাদের পরিসংখ্যান অনুযায়ী দুহাজার দশে সদস্য সংখ্যা ছিল নব্বই হাজার।

দুহাজার বারোয় সংখ্যাটা বেড়ে দাঁড়ায় দু লক্ষ আটষট্টি হাজার। আর দুহাজার চোদ্দর চলতি মাসের প্রথম সপ্তাহ পর্যন্ত সেই সংখ্যা একলাফে পৌছে গেছে পাঁচ লক্ষের কাছাকাছি। লোকসভা নির্বাচনের ফল বেরোনোর পর থেকে এখনও পর্যন্ত বিজেপিতে নাম লিখিয়েছেন এক লক্ষ বিরানব্বই হাজার মানুষ।

এঁদের মধ্যে ছাত্র-যুব-মহিলারাও যেমন আছেন, তেমনি আছেন ডাক্তার, উকিল, চার্টার্ড অ্যাকাউন্ট। বিজেপির দাবি, যারা দলে যোগ দিচ্ছেন তাদের মধ্যে সংখ্যালঘুদের সংখ্যা উল্লেখযোগ্যভাবে বেশি।



First Published: Tuesday, June 17, 2014 - 20:38


comments powered by Disqus