আরামবাগে বিজেপি-তৃণমূলে সংঘর্ষ

বিজেপি-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল হুগলির আরামবাগ। আরামবাগের কেষ্টপুর এলাকায় গতকাল রাত থেকে  তুমুল বোমাবাজি হয়। আজও দিনভর বোমার আওয়াজে কেঁপে ওঠে এলাকা। তৃণমূলের কর্মী-সমর্থকেরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি । অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছে তৃণমূল।

Updated By: Aug 11, 2014, 07:13 PM IST
আরামবাগে বিজেপি-তৃণমূলে সংঘর্ষ

আরামবাগ: বিজেপি-তৃণমূল সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল হুগলির আরামবাগ। আরামবাগের কেষ্টপুর এলাকায় গতকাল রাত থেকে  তুমুল বোমাবাজি হয়। আজও দিনভর বোমার আওয়াজে কেঁপে ওঠে এলাকা। তৃণমূলের কর্মী-সমর্থকেরাই এই হামলা চালিয়েছে বলে অভিযোগ করেছে বিজেপি । অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন বলে দাবি করেছে তৃণমূল।

রবিবার রাতেই বোমার শব্দে কেঁপে ওঠে হুগলির আরামবাগ। বেশ কয়েকজন বিজেপি সমর্থকের বাড়িতে আগুন লাগানোর অভিযোগ  ওঠে  তৃণমূলের বিরুদ্ধে। ভাঙচুর চালানো হয়  বিজেপি সমর্থকদের বাড়িতেও। সোমবার সকালে ফের নতুন করে উত্তেজনা ছড়ায়।  তৃণমূল কর্মীরা ফের হামলা চালায় বলে অভিযোগ বিজেপির।  

এদিন ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে বেশ কিছু তাজা বোমা। পুলিস ঘটনাস্থলে পৌছে সেগুলি নিষ্ক্রিয় করে। বিজেপি কর্মীদের অভিযোগ,পরিস্থিতি সামাল দিতে আসা পুলিসের সংখ্যা নেহাতই কম থাকায় তৃণমূল দৌরাত্ম্য চালিয়েছে। বহু বিজেপি কর্মীর বাড়ি ঘেরাও করেও রাখা হয় বলে অভিযোগ।

তৃণমূল মানুষের থেকে ক্রমশ বিচ্ছিন্ন হয়ে পড়ছে বলেই সন্ত্রাসের রাজনীতি শুরু করেছে। আরামবাগে বিজেপি কর্মীদের ওপর হামলার ঘটনায় প্রতিক্রিয়া জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি রাহুল সিনহা। আরামবাগে বিজেপি কর্মী-সমর্থকদের ওপর তৃণমূলের হামলার অভিযোগ অস্বীকার করেছেন পুরশুড়ার তৃণমূল বিধায়ক পারভেজ রহমান। মঙ্গলবার বিজেপির একটি প্রতিনিধি দল আরামবাগে যাবে বলে জানিয়েছেন রাহুল সিনহা।

 

.