ব্যাঙ্ক ম্যানেজারসহ চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের রজত চৌধুরীর পরিবারের

ব্যাঙ্ক ম্যানেজার ও স্থানীয় ব্যবসায়ীসহ চার জনের বিরুদ্ধে অভিযোগ রজত চৌধুরীর পরিবারের। আদত দুর্নীতি করেন রজতই পাল্টা দাবি ব্যবসায়ীর পরিবারের। অস্থায়ী এক ব্যাঙ্ক কর্মীর পক্ষে আদৌ কি এই দুর্নীতি সম্ভব? উঠছে প্রশ্ন। আত্মহত্যায় প্ররোচনায় মামলা দায়ের পুলিসের। ফেসবুক পোস্টে সোমনাথ ঘোষকে আত্মহত্যার জন্য  দায়ী করেছেন রজত চৌধুরী। অভিযোগ, বাতিল নোট তাঁকে দিয়ে জোর করে বদল করিয়েছে এই সোমনাথ ঘোষ।

Updated By: Feb 11, 2017, 08:21 PM IST
ব্যাঙ্ক ম্যানেজারসহ চার জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের রজত চৌধুরীর পরিবারের
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : ব্যাঙ্ক ম্যানেজার ও স্থানীয় ব্যবসায়ীসহ চার জনের বিরুদ্ধে অভিযোগ রজত চৌধুরীর পরিবারের। আদত দুর্নীতি করেন রজতই পাল্টা দাবি ব্যবসায়ীর পরিবারের। অস্থায়ী এক ব্যাঙ্ক কর্মীর পক্ষে আদৌ কি এই দুর্নীতি সম্ভব? উঠছে প্রশ্ন। আত্মহত্যায় প্ররোচনায় মামলা দায়ের পুলিসের। ফেসবুক পোস্টে সোমনাথ ঘোষকে আত্মহত্যার জন্য  দায়ী করেছেন রজত চৌধুরী। অভিযোগ, বাতিল নোট তাঁকে দিয়ে জোর করে বদল করিয়েছে এই সোমনাথ ঘোষ।

আরও পড়ুন- নিউটাউনের পাঁচতারা হোটেলের বন্ধ ঘরে বিদেশির রহস্যমৃত্যু

ব্যাঙ্ক ম্যানেজার সহ চারজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন মৃতের স্ত্রী। ম্যানেজার চিন্ময় দত্ত ছাড়া বাকি রা হলেন ব্যাঙ্কের কর্মী রাজু প্রামাণিক, স্থানীয় LPG ডিস্ট্রিবিউটার সোমনাথ ঘোষ, তাঁর কর্মী অমিত নায়েক। সোমনাথ ও অমিতের নাম রয়েছে রজতের ফেসবুক পোস্টেও। অভিযোগ এরা ক্রমাগত মানসিক চাপ দিচ্ছিলেন রজত চৌধুরীকে। তাঁকে চাকরি থেকে তাড়িয়ে দেওয়ার ও প্রাণে মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছিল বলে অভিযোগ। তবে এসব অভিযোগ মানছে না সোমনাথ ঘোষের পরিবার।

পাল্টা দাবি সোমনাথ ঘোষের কারেন্ট অ্যাকাউন্ট ব্যবহার করে লক্ষ লক্ষ টাকা বাতিল  ৫০০-হাজারে জমা করান রজত চৌধুরী।আয়কর দফতরের নোটিস পাওয়ার পরেই সবটা জানতে পারেন তাঁরা।

.